ডাইনিং টেবিলে ঠাকুমার মাথা কেটে সাজিয়ে রাখল মদ্যপ নাতি

ছোট্ট শিশুর কাছে দাদু-ঠাকুমা মানেই বড় আদরের জায়গা। মা-বাবার পরেই তাঁর আবদারের জায়গা হল দাদু-ঠাকুমা। কিন্তু এই আদর-আবদার যদি আর এমনটা না থাকে? নাতির আবদার মেটাতে না পারলে কী সেই নাতির হাতেই খুন হতে হবে ঠাকুমাকে। হতেই পারে। সম্প্রতি, এমনই ঘটনা ঘটেছে, মুম্বইয়ের থানেতে।

ঠাকুমার কাছে একটি দামী ফোন কেনার আবদার জানিয়েছিল বছর ২৪ -এর ক্রিস্টোফার ডায়াস। কিন্তু নিজের সাধ্যের বাইরে দাম শুনে রাজি হননি ঠাকুমা। আর তাই ঠাকুমাকে শাস্তি দিতে তাঁর মাথা কেটে সেটি বাড়ির ডাইনিং টেবিলে সাজিয়ে রাখল গুণধর নাতি।

চাঞ্চল্যকর এই ঘটনাটি গত দুদিন আগে ঘটেছে মুম্বাইয়ের থানে এলাকায়। পুলিশ ও পরিবার সূত্রে খবর, রোজকার মত ওইদিন রাতেও নেশায় বুঁদ ছিল সেই অবস্থাতেই ঠাকুমা রোজির ঘরে ঢোকে সে। ঠাকুমার কাছে একটি ফোন কিনে দেওয়ার আবদার জানায় ক্রিস্টোফার। কিন্তু তাতে ঠাকুমা রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয় সে। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ এই বিষয়ে তর্কাতর্কি হয়। আর তারপরই রাগের মাথায় ঠাকুমার মুন্ডু কেটে ফেলে ক্রিস্টোফার। এরপর কাটা মুণ্ডুটি সযত্নে ঘরের ডাইনিং টেবিলে সাজিয়ে রেখে ঘুমাতে চলে যায় সে।

আরও পড়ুন : পাটুলির এক বাড়ি থেকে মা-ছেলের দেহ উদ্ধার

পরের দিন সকালে উঠে এই দৃশ্য দেখে হতবাক হয়ে যায় পরিবারের অন্যান্য সদস্যরা। তাঁরা দেখেন বাড়ির একতলা ভেসে যাচ্ছে রক্তে। আর টেবিলের ওপর রোজির কাটা মুণ্ডু দেখে বুঝতে দেরী হয়নি কারোর। অভিযোগ, ক্রিস্টোফারও নিজের অসামান্য কৃতিত্বের কথা স্বীকার করেছে।

ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। আগামী ১৭ অক্টোবর পর্যন্ত তার পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। পরিবার সূত্রে খবর, ঘটনার সময়ে তাঁরা ছিলেন বাড়ির দোতলায়। তাই ঘটনা সম্পর্কে কিছুই জানতে পারেননি।

আরও পড়ুন : এক বছরে ‘ফকির’ মোদির সম্পত্তি বেড়েছে ৩৬ লক্ষ টাকার, শাহের কমেছে ৪ কোটি

পুলিশ সূত্রে খবর, ২৪ বছর বয়সী ক্রিস্টোফার ডায়াস, বহুদিন ধরেই মাদকের নেশায় আশক্ত। বেশ কয়েকবার রিহ্যাবে পাঠানো হলেও, কোনও উন্নতি হয়নি তাঁর। তবে রিহ্যাবের খরচাও তো অনেক। তাই চিকিৎসার বিপুল খরচের বোঝা সামলাতে না পেরে, তাঁকে পুনরায় বাড়িতে ফিরিয়ে আনা হয়।

নৃশংশতা যেন দিন দিন বেড়েই চলছে। টাকাপয়সা ক্রমশই সুস্থ সম্পর্কের পথের কাঁটা হয়ে উঠেছে। সেই কারণেই এবার ঠাকুমার উপরই চড়াও হল নাতি।

Previous articleরেমডেসিভির ব্যবহারে উপকার হচ্ছে না করোনা রোগীর, কমছে না মৃত্যু হারও, সমীক্ষায় দাবি হু’র
Next articleসুশান্ত মামলার তদন্ত এখনও চলবে, সংবাদমাধ্যমের ‘গুজব’ খারিজ সিবিআইয়ের