হাথরাস কাণ্ড: অভিযুক্তের বাড়ি থেকে ‘রক্তমাখা’ জামা উদ্ধার সিবিআইয়ের

হাথরাসের গণধর্ষণ কাণ্ড এবার নয়া মোড়। সিবিআই সূত্রে খবর, অভিযুক্তের বাড়ি থেকে পাওয়া গিয়েছে ‘রক্তমাখা’ জামা কাপড়। কিন্তু সিবিআইয়ের দাবিকে অস্বীকার করেছে অভিযুক্তের পরিবার।

চলতি সপ্তাহে হাথরাসের গণধর্ষণ কাণ্ডের তদন্তে নেমেছে সিবিআই। বৃহস্পতিবার অন্যতম অভিযুক্ত লব কুশ শিকরওয়ারের বাড়িতে তল্লাশি করতে যান তদন্তকারী অফিসাররা। জানা গিয়েছে সেখান থেকেই উদ্ধার হয় লাল রং লেগে থাকা জামা কাপড়। সিবিআই সূত্রে খবর, ওই রং রক্ত কি না তা ফরেনসিক পরীক্ষা করা হবে।

বৃহস্পতিবার চার অভিযুক্তের বাড়িতে তদন্ত করতে হানা দেয় সিবিআই। কিন্তু লবের পরিবারের দাবি, ওই জামা লবের দাদা রবি শিকরওয়ারের। তিনি রঙের কারখানায় কাজ করেন। কারখানায় কাজ করতে গিয়েই ওই জামায় রং লেগে গিয়েছে। ফরেনসিক পরীক্ষার জন্য নিজেদের হেফাজতে ওই জামা রেখেছে সিবিআই।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর উত্তরপ্রদেশের হাথরাসে ১৯ বছরের দলিত তরুণী গণধর্ষণের শিকার হন। ১৫ দিনের লড়াই শেষ হয় গত ২৯ সেপ্টেম্বর। চিকিৎসাধীন অবস্থায় ওই দিন দিল্লির হাসপাতালে মৃত্যু হয় তাঁর। চাপের মুখে সিবিআই তদন্তের আর্জি জানায় যোগী সরকার। এদিকে তদন্তের স্বার্থে বিগত চারদিন ধরে।বুলগরহি গ্রামেই রয়েছে সিবিআই। নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেছেন তদন্তকারী অফিসাররা। একই সঙ্গে সিবিআই আধিকারিকদের বাজরার খেতের ওই ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয়। তাঁদের সঙ্গে ছিলেন নির্যাতিতার মা, ভাই ও কাকিমা।

আরও পড়ুন:যোগীর রাজ্যেই প্রকাশ্যে গুলি করে খুন করা হল বিজেপি নেতাকে