“সম্পূর্ণ ঘটনাটা না জেনে বিচার করবেন না”, স্পাকাণ্ডে জামিনে ছাড়া পাওয়ার পর বললেন সৌগত

গত শনিবারের ঘটনা। টালিগঞ্জ থানা এলাকায় রাসবিহারী অ্যাভিনিউতে অবস্থিত ‘ব্লজম থাই স্পা’ -সেন্টারে হানা দিয়ে মোট ১১ জনকে গ্রেফতার করে পুলিশ। তার মধ্যে ছিল স্পা সেন্টারটির মালিক, ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, খদ্দের। আর ছিলেন বাংলা সিরিয়াল জগতের এক পরিচিত মুখ সৌগত বন্দ্যোপাধ্যায়। তবে বর্তমানে জামিনে মুক্ত তিনি। এই ঘটনার পর, সম্প্রতি একটি চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে সৌগত দাবি করেছেন, তিনি নির্দোষ। এবং তাঁর নির্দোষ হওয়ার যাবতীয় প্রমাণই রয়েছে সিসিটিভি ফুটেজে। তিনি ও তাঁর স্ত্রী নয়না জানিয়েছেন, তাঁদের পুলিশের ওপর ভরসা রয়েছে। তদন্তে সত্যিটা প্রমাণ হবে।

আরও পড়ুন : ‘দাদা’র শিরোপায় নতুন পালক দীপাবলিতে !

সৌগত আরও জানিয়েছেন, ১০ অক্টোবর, শনিবার দুপুর ৩ টে নাগাদ সেখানে গিয়েছিলেন তিনি। রিসেপশনে দাঁড়িয়ে কথা বলছিলেন। আচমকাই ৫-৬জন লোক চলে আসে। অভিযোগ, তাঁরা অভিনেতার ফোন কেড়ে নেয়। শুধু তাই নয়, তাঁকে উদ্দেশ্য করে নানান মন্তব্য করতে শুরু করে। পাল্টা প্রশ্ন করেন সৌগত। তখন তিনি জানতে পারেন তাঁরা তল্লাশি করতে এসেছেন। অভিনেতার দাবি, সামনেই পুজো। তাই আর বাকি সকলের মত পার্লারে গিয়েছিলেন তিনি। সেদিন তাঁর সঙ্গে তাঁর স্ত্রীরও যাওয়ার কথা ছিল। কিন্তু শেষ মূহুর্তে কাজ পড়ে যাওয়ায়, তিনি যেতে পারেননি। সৌগত জানিয়েছেন, তিনি জানতেন না ওখানে মধুচক্র চালানো হয়।

আরও পড়ুন : করোনা আক্রান্ত দিলীপ ঘোষ, ভর্তি বেসরকারি হাসপাতালে

অভিনেতার কথায়, ” আমি একজন সাধারণ পরিবারের ছেলে। আমার ব্যক্তিগত জীবন বিনোদনের বিষয়বস্তু হোক, এটা আমার পছন্দ নয়। ” অভিনেতার স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায়ও একই পেশার সঙ্গে যুক্ত। স্বভাবতই পরিচিত মুখ। সিরিয়ালের কারণে যতটা না হোক, এই ঘটনার পর আরও বেশি ভাইরাল হয়েছে তাঁদের ছবি। সৌগত ও নয়না, দুজনেই জানিয়েছেন, তাঁদের ছবি নিয়ে অনেকেই খারাপ মন্তব্য করছেন। বাইরে বেরোলে মানুষ অদ্ভূতভাবে তাকাচ্ছে। এরফলে তাঁদের পরিবারের ওপর প্রভাব পড়ছে। তাঁরা প্রশ্ন তুলেছেন, শুধুমাত্র পরিচিত মুখ হওয়ার কারণেই কি তাঁদের বেশি হেনস্থার সম্মুখীন হতে হচ্ছে? তবে সবকিছুর পর আবারও তাঁদের আবেদন, দয়া করে শুধু এক পক্ষের কথা শুনে বিচার করবেন না।

Previous articleযোগীর রাজ্যেই প্রকাশ্যে গুলি করে খুন করা হল বিজেপি নেতাকে
Next articleসকাল ৮ টার বেশি ঘুমলেই শাস্তি, চিনে নিয়মের গেরোয় প্রাণ ওষ্ঠাগত