আইপিএলে হেয়ার স্টাইলে নজর কাড়ছেন এই ”রকস্টার আম্পায়ার”! পরিচয় করে নিন

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এবং সানরাজার্স হায়দরাবাদ ম্যাচে যত না চার-ছক্কার দিকে নজর ছিল, তার চেয়ে দর্শকদের সকলেরই প্রায় নজর কেড়েছেন নিয়েছেন এই ম্যাচের এক আম্পায়ার।

না কোনও বিতর্কিত বা ভুল সিদ্ধান্তের জন্য নয়, আইপিএলের দৌলতে তাঁর হেয়ার স্টাইল এখন ভাইরাল। নজর কেড়েছে নেটিজেনদের। স্যোশাল মিডিয়ায় কার্যত এখনও আলোচনার শীর্ষে তিনি।

নেট দুনিয়ায় সকলের পোস্টে পোস্টে কেকেআর-এর রুদ্ধশ্বাস ম্যাচ জয়ের পাশাপাশি জায়গা করে নিয়েছেন “রকস্টার” আম্পায়ার পশ্চিম পাঠক। আর তার একমাত্র কারণ পশ্চিমের হেয়ারস্টাইল। পিঠ অবধি তাঁর কোঁকড়া ঘন চুল। নেটিজেনরা এজন্য তাঁকে ”রকস্টার আম্পায়ার” বলেও অভিহিত করতে শুরু করেছেন। ইতিমধ্যেই তাঁর নানান পোজের ছবি ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

মুম্বইয়ের ৪৩ বছর এই আম্পায়ার যতটা না ক্রিকেটীয় কারণে নজর কেড়েছেন, তার চেয়ে অনেক বেশি বিখ্যাত হয়ে গেলেন হেয়ার স্টাইলের জন্য। ২০১৪ সাল থেকে আইপিএল ম্যাচ পরিচালনা করছেন পশ্চিম পাঠক। ২০১২ সালে মহিলা ক্রিকেটের একটি একদিনের ম্যাচেও আম্পায়ারের দায়িত্ব পালন করেছেন তিনি। ২০০৯ সালে ভারতের ঘরোয়া ক্রিকেটে তাঁর আম্পায়ার হওয়ার হাতেখড়ি। এর মাঝে দুটি টেস্ট ও তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচেও রিজার্ভ আম্পায়ার হিসেবে ছিলেন তিনি। তবে এবার দুবাইতে শিরোনামে এলেন পশ্চিম পাঠক, তাও সেটা তাঁর হেয়ার স্টাইলের জন্য।

আরও পড়ুন-ঐতিহাসিক জোড়া সুপার ওভারে মুম্বইকে হারিয়ে শেষ হাসি হাসল পঞ্জাব

Previous articleফের শিরোনামে যোগী রাজ্য, মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ দলিত তরুণীকে
Next articleছাত্র আন্দোলনের ৫০-এ বিশেষ শারদ সংখ্যা ছাত্রসংগ্রামের