“কোন সাহসে বাংলার মানুষকে হুমকি দিচ্ছেন?” অমিতকে তীব্র কটাক্ষ অভিষেকের

বোমা তৈরির কারখানা খুঁজে পান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু হাস্যকর, পরিযায়ী শ্রমিকদের সম্পর্কে কোনও তথ্য থাকে না তাঁর বিজেপি সরকারের কাছে। তীব্র কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুদিন আগেই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে অমিত শাহ অভিযোগ করেন, বাংলা জেলায় জেলায় বোমা তৈরির কারখানা চলছে। তার এই অভিযোগের জবাবে নিজের টুইটারে কটাক্ষ করেন অভিষেক।

কিছুদিন আগেই সংসদের অধিবেশনে পরিযায়ী শ্রমিকদের সম্পর্কে কেন্দ্রীয় সরকারের কাছে তথ্য চাওয়া হলে, তারা জানিয়েছিল এ বিষয়ে তাদের কাছে কোনও তথ্য নেই। এমনকী, লকডাউনে বাড়ি ফিরতে গিয়ে ক’জন পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে তাও নাকি অজানা কেন্দ্রের বিজেপি সরকারের। এই ঘটনাকে তীব্র কটাক্ষ করেন তৃণমূল সাংসদ।

একইসঙ্গে অভিষেক অমিত শাহকে উদ্দেশ্য করে বলেন, “কোন সাহসে আপনি বাংলার মানুষকে রাষ্ট্রপতি শাসনের হুমকি দেন?” বাংলায় রাষ্ট্রপতি শাসনের হুমকি দিয়ে বাংলার সামাজিক ঐক্য এবং সম্প্রীতি নষ্ট করতে চাওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তৃণমূল সাংসদ। ভোটের ময়দান গরম করতে এই ধরনের জঘন্য বলে মন্তব্য করেছেন অভিষেক। টুইটের শেষে তিনি হ্যাশট্যাগ দিয়ে লেখেন #বেঙ্গালআরজেক্টসটানাশাহ। নিজের টুইটের শেষে সেদিনই সাক্ষাৎকারের ভিডিও জুড়ে দিয়েছেন অভিষেক।

 

 

আরও পড়ুন-‘ আমি একা’! এই মন্তব্য করে কি সহানুভূতির তাস খেলছেন বিপ্লব?

Previous articleলালবাজারে পুজো গাইড প্রকাশ করলো কলকাতা পুলিশ
Next articleএবার স্টেশনে প্রবেশ ও প্রস্থানেও নিষেধাজ্ঞা, একাধিক পথ বন্ধের সিদ্ধান্ত রেলের