শহরে উদ্ধার ১.৬২ কোটি কালো টাকা, ইমরানের খোঁজ পেতে মরিয়া কলকাতা পুলিশ

দেশব্যাপী করোনা পরিস্থিতি ও উৎসবের মরশুমেই এবার কালো টাকা উদ্ধারে বড়সড় সাফল্য পেল কলকাতা পুলিশ। এসটিএফ ও পার্কস্ট্রিট থানার যৌথ অভিযানে ১ কোটি ৬২ লক্ষ বেআইনি অর্থ বাজেয়াপ্ত করা হয়েছে। সম্প্রতি এই তথ্য প্রকাশ করা হয়েছে কলকাতা পুলিশের ফেসবুক পেজে। সোশ্যাল মিডিয়ায় এই তথ্য প্রকাশ্যে আসার পর কলকাতা পুলিশের প্রশংসা করেছেন নেটিজেনরা।

কলকাতা পুলিশের ফেসবুক পেজের তরফে জানানো হয়েছে, ‘বিশ্বস্ত সূত্রের খবরের ভিত্তিতে গত সোমবার, ১৯ অক্টোবর পার্ক স্ট্রিট থানা এলাকায় এলিয়ট রোডের বাসিন্দা মহম্মদ ইমরান নামে এক ব্যক্তির বাড়িতে যৌথভাবে হানা দেয় কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) এবং পার্ক স্ট্রিট থানার কিছু আধিকারিকদের নিয়ে গঠিত একটি দল।বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় প্রায় ১ কোটি ৬২ লক্ষ ভারতীয় টাকা, সেইসঙ্গে কিছু সোনার গয়না, দুটি ল্যাপটপ, এবং দুটি স্মার্টফোন।

আরও পড়ুন: দুর্ঘটনার কবলে অর্জুন সিংয়ের কনভয়, খবর পেয়ে ছুটে গেলেন অন্য দুই সাংসদ

তবে এই অভিযান চলাকালীন মূল অভিযুক্ত ইমরান বাড়িতে উপস্থিত না থাকলেও এই বিপুল পরিমাণ টাকা এবং অন্যান্য মূল্যবান জিনিসপত্র কোথা থেকে এলো, সে বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেননি তাঁর পরিবারের সদস্যরা। টাকা এবং অন্যান্য জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে। মামলা দায়ের করা হয়েছে পার্ক স্ট্রিট থানায়। নিখোঁজ অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান। পাশাপাশি কোথা থেকে এই বিপুল পরিমাণ অর্থ এল তার তদন্ত শুরু হয়েছে। তবে পুজোর মুখে এই সাফল্যের জন্য কলকাতা পুলিশকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বিপুল পরিমাণ শেয়ার হয়েছে কলকাতা পুলিশের ওই পোস্ট।

Previous articleকারণ করোনা: আচমকা নোটিশ দিয়ে শিলিগুড়িতে ব্যাঙ্ক বন্ধ
Next articleমুখ্যমন্ত্রীর দেওয়া শাড়ি পড়েই অঞ্জলি দেবেন ঐন্দ্রিলা