‘যদি আমি উত্তর না পাই…’, সুশান্ত মৃত্যু মামলায় মোদিকে ‘চরমপত্র’ সুব্রহ্মণ্যমের

আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। এইমসের মেডিকেল রিপোর্ট প্রকাশ্যে আসার পর এই তথ্য স্পষ্ট হয়ে গিয়েছে। এই ঘটনার পর সিবিআই মামলার তদন্ত বন্ধ করে দেওয়ার জল্পনা চললেও, পরে সিবিআই-এর তরফে জানিয়ে দেওয়া হয়েছে তদন্ত এখনও শেষ হয়নি। এরই মাঝে সুশান্ত সিং রাজপুত মামলায় বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী এবার চিঠি লিখলেন নরেন্দ্র মোদিকে। নিজের লেখা চিঠিতে এইমসের তরফে যে মেডিকেল রিপোর্ট প্রকাশ করা হয়েছে তার তদন্তের দাবি জানান তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে যে চিঠি সুব্রহ্মণ্যম স্বামী লিখেছেন, তাতে ডাক্তার সুধীর গুপ্তার নেতৃত্বে যে রিপোর্ট পেশ করা হয়েছে, তুলে ধরা হয়েছে তার ভুল ত্রুটি। প্রসঙ্গত, এই রিপোর্টেই এইমসের মেডিকেল টিমের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, আত্মহত্যাই করেছেন সুশান্ত। এ প্রসঙ্গে এদিন একটি টুইটও করেন বিজেপি সাংসদ। যেখানে তিনি লেখেন, যদি সুশান্ত সিং রাজপুত মামলায় এইমসের রিপোর্টের তদন্তের বিষয়ে প্রধানমন্ত্রী কোনও জবাব না দেন সে ক্ষেত্রে আদালতে জনস্বার্থ মামলা করবেন তিনি। অন্যদিকে আবার সুশান্ত পরিবারের উকিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে গোটা বিষয়টি ফের তদন্ত করে দেখার অনুরোধ জানিয়েছেন। বর্তমানে অবশ্য আত্মহত্যায় উসকানি দেয়ার অভিযোগে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে সিবিআই।

আরও পড়ুন: ইজেডসিসিতে ডোনার অনুষ্ঠান ফের রাজনৈতিক মহলে গুঞ্জন বাড়াচ্ছে

উল্লেখ্য, একেবারে শুরু থেকেই সুশান্ত মামলায় এইমসের রিপোর্টের বিরুদ্ধে একের পর এক প্রশ্ন তুলেছেন সুব্রহ্মণ্যম স্বামী। তার প্রশ্ন ছিল এইমসের টিম কি সুশান্তের মৃতদেহ ময়না তদন্ত করেছেন? নাকি কুপর হাসপাতালের ডাক্তারদের পোস্টমর্টেম রিপোর্টের ওপর ভিত্তি করেই নিজেদের রায় দিয়েছে? ডঃ সুধীর গুপ্তকে উচ্চ পদস্থ আধিকারিকরা কি বলেছিলেন বিশেষ টিমের দ্বারা রিপোর্ট পেশ করার আগে তিনি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিক? এই টিম কি প্রমান নষ্ট করার তদন্ত করেছে? সব মিলিয়ে ফের নতুন করে তেতে উঠছে সুশান্ত সিং রাজপুত মামলা।

Previous articleমেঘালয়ে টার্গেট বাঙালিরা?
Next article“ভারত ‘ফিলথি’, বাতাসও নোংরা”, বন্ধু মোদির দেশকে বললেন ডোনাল্ড ট্রাম্প