সকলের শান্তি, সমৃদ্ধি, এবং সুখ আসুক, নবমীতেই বিজয়ার শুভেচ্ছা জানালেন ধনকড়

সকলের শান্তি, সমৃদ্ধি, এবং সুখ আসুক। নিজের টুইটার হ্যান্ডেলে নবমীতে বিজয়ার শুভেচ্ছা জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড়। নবমী হলেও রবিবারের সকালেই তিথি অনুযায়ী বিজয়া দশমী পড়ে গিয়েছে। রাজ্যপাল আশাপ্রকাশ করে টুইট করেন, আনন্দের উৎসব করোনা অতিমারির খারাপ প্রভাবের হাত থেকে সকলকে রক্ষা করতে পারবে।

রবিবার সকালে টুইট করে রাজ্যপাল লেখেন, “সকলকে বিজয়া দশমীর শুভেচ্ছা ও শুভ কামনা। এই মহাপর্ব মন্দের উপরে ভালোর জয় এবং অসত্যের উপরে সত্যের জয়কে চিহ্নিত করে। এই আনন্দ উৎসব মহামারির খারাপ প্রভাবের হাত থেকে সকলকে রক্ষা করুক। আমাদের সকলের জন্য নিয়ে আসুক শান্তি, সমৃদ্ধি, এবং সুখ।”

এর আগে সপ্তমীর দিনও টুইট করে সকলকে শুভেচ্ছা জানিয়েছিল‌েন রাজ্যপাল। করোনার বিরুদ্ধে লড়াইয়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শের পাশাপাশি রাজ্যবাসীকে উৎসবে সচেতনও সতর্ক থাকার বার্তা দিয়েছিলেন তিনি। ধনকড় লেখেন, “মা দুর্গা সমস্ত দুঃখ, যন্ত্রণা দূর করবেন। মা দুর্গা সবসময় তাঁর ভক্তদের সাহস জোগান। ভয়কে দূরে সরিয়ে চলতে সাহায্য করেন। মায়ের কাছে প্রার্থনা সমস্ত অশুভ শক্তিকে সরিয়ে সকলকে ভয় মুক্ত করুন।” প্রসঙ্গত, চতুর্থীতেই ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছিল ৪ হাজারের বেশি।

আরও পড়ুন-পাহাড়ে বিনয়-অনীত শিবিরের মিছিল, পাল্টা প্রস্তুতি গুরুং অনুগামীদের

Previous articleএনকাউন্টার নেশার মতো! চিনে নিন ‘পুলিশের ডনদের’
Next articleচিন-পাকিস্তানকে হুঁশিয়ারি দিয়ে ডোভাল : ভারত যুদ্ধের জন্য প্রস্তুত