মণীশ খুনের ঘটনায় পাঞ্জাব থেকে গ্রেফতার আরও ২ শার্প শ্যুটার

একুশের নির্বাচনের প্রাক্কালে রাজ্য রাজনীতিতে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে বিজেপি নেতা মণীশ শুক্লা হত্যাকাণ্ডের ঘটনা। এহেন পরিস্থিতির মাঝেই এবার মণীশ খুনের ঘটনায় তদন্তে নেমে পাঞ্জাবের লুধিয়ানা থেকে আরও ২ জন শার্প শ্যুটারকে গ্রেফতার করল সিআইডি। সবমিলিয়ে এখনও পর্যন্ত এই হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত মোট ৩ জন শ্যুটারকে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, এই তিনজনই বিহারের বাসিন্দা এবং পেশাদার খুনি।

রাজ্যের তদন্তকারী সংস্থা সিআইডি সূত্রের খবর, দিন কয়েক আগে মণীশ খুনের তদন্তে নেমে পঞ্জাবের লুধিয়ানা থেকে একজনকে গ্রেফতার করেছিল সিআইডি। তাকে জিজ্ঞাসাবাদ করতেই আরও দু’জনের সন্ধান পাওয়া যায়। শুক্রবার পাঞ্জাবের লুধিয়ানা থেকে গ্রেফতার করা হয় এই দু’জনকে। বর্তমানে তিনজনকেই ট্রানজিট রিমান্ডে রাজ্যে নিয়ে আসা হয়েছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের পর মণীশ হত্যাকাণ্ডের তদন্তে আরও একাধিক তথ্য উঠে আসবে বলে অনুমান করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ৪ অক্টোবর টিটাগর থানা থেকে ঢিলছোড়া দূরত্বে খুন হন ব্যারাকপুরের দাপুটে বিজেপি নেতা মনীশ শুক্লা। টিটাগড়ে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় মণীশকে। ঘটনার পরই টিটাগর থানায় এফআইআর দায়ের করেন মণীশ শুক্লার বাবা। যেখানে অভিযোগের আঙুল তোলা হয় উত্তম দাস ও প্রশান্ত চৌধুরী নামে দুই তৃণমূল নেতার দিকে। বঙ্গ রাজনীতিতেও রীতিমতো শোরগোল পড়ে যায় এই খুনের ঘটনায়। এই খুনের ঘটনায় সরাসরি তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। যদিও সে অভিযোগ খারিজ করে পাল্টা বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল।

আরও পড়ুন: চলতি বছরের ডিসেম্বরেই তৈরি হয়ে যাবে কোভিশিল্ড, জানাল সেরাম ইনস্টিটিউট

রাজ্যে বাড়তে থাকা রাজনৈতিক উত্তেজনার মাঝেই ঘটনার তদন্ত ভার হাতে নেয় সিআইডি। তদন্তভার হাতে নিয়ে অল্প দিনের মধ্যেই মূল অভিযুক্ত ৩ জন শার্প শ্যুটারকে গ্রেফতার করল সিআইডি। পাশাপাশি সম্প্রতি ব্যারাকপুর আদালতে সিআইডি দাবি করেছে বিহারের জেলে বসে মণীশ খুনের ছক কষেছে কুখ্যাত দুষ্কৃতী সুবোধকান্ত সিং।

Previous articleচলতি বছরের ডিসেম্বরেই তৈরি হয়ে যাবে কোভিশিল্ড, জানাল সেরাম ইনস্টিটিউট
Next article১ সেন্টিমিটারেরও কম পেন্সিলের শিসে কালীর মূর্তি গড়ে তাক লাগিয়েছেন সৌরভ