ধর্ষণে অভিযুক্ত বিজেপি জেলা সভাপতির “গুণধর” ভাইপোর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

প্রতীকী ছবি

উত্তরপ্রদেশ-সহ বিজেপি শাসিত একাধিক রাজ্যে ধর্ষকরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না প্রশাসন। এবার বিজেপির তাবড় নেতার ঘনিষ্ঠ আত্মীয়ের বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ উঠল এ রাজ্যে। সেটা আবার

দলীয় কর্মীর মেয়েকে ধর্ষণের অভিযোগ। এই মারাত্মক অভিযোগ উঠেছে বিজেপি জেলা সভাপতির ভাইপোর বিরুদ্ধে। এবং ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে বিজেপি জেলা সভাপতির ভাইপো। পুলিশ হন্যে হয়ে খুঁজছে। এবার তাকে আদালতে হাজিরা দেওয়ার জন্য কড়া নির্দেশ দেওয়া হল। আর অবিলম্বে হাজির না দিলে তার বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে দিল আদালত।

ইতিমধ্যেই আদালতের নির্দেশে অভিযুক্তের বাড়ির দেওয়ালে সাঁটিয়ে দেওয়া হয়েছে হাজিরার বিজ্ঞপ্তি। ঘটনা পশ্চিম বর্ধমানের কাঁকসায়। জানা গিয়েছে, পশ্চিম বর্ধমান জেলার কাঁকসায় বিজেপিরই এক কর্মীর মেয়েকে ধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের হয় কাঁকসা থানায়। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। কিন্তু অনেক তল্লাশি করেও এখনও হাতে পাওয়া যায়নি বিজেপি জেলা সভাপতির অভিযুক্ত “গুণধর” ভাইপোকে। অভিযুক্ত সহদেব ঘোড়ুই গা ঢাকা দিয়েছে।

অবশেষে আজ, রবিবার আদালতের নির্দেশ পেয়ে কাঁকসা থানার পুলিশ অভিযুক্তর বাড়িতে গ্রেফতারি পরোয়ানার বিজ্ঞপ্তি সাঁটিয়ে দিল। বিজ্ঞপ্তিতে আগামী ১২ ডিসেম্বরের মধ্যে আদালতে হাজির দেওয়ার কথা জানানো হয়েছে।

নির্যাতিতার বাবা বিজেপি কর্মীর অভিযোগ, তিনি একই পার্টি করা সত্ত্বেও দলের কাছে কোনও সাহায্য পাননি। বরং, মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয়েছে। এবিষয়ে অভিযুক্ত সহদেব ঘোড়ুইয়ের দাদা সাগর ঘোড়ুই অবশ্য দাবি করেছেন, দুজন দুজনকে ভালোবাসত। যেহেতু লক্ষ্মণ ঘোড়ুইয়ের ভাইপো, তাই জেলার শীর্ষ নেতাকে অপদস্থ করার জন্য তৃণমূল এবং বিজেপির একটা অংশের লোক মিলে এই ষড়যন্ত্র করছে।

অন্যদিকে তৃণমূলের অভিযোগ ও দাবি, বিজেপি শাসিত রাজ্যে একের পর এক নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনা ঘটছে। কাঁকসার ওই নির্যাতিতার পরিবার সুবিচারের আশায় এবং অন্যান্য রাজ্যের ঘটনা দেখে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। দোষীরা দ্রুত শাস্তি পাবে। শুধু কাঁকসা কেন, গোটা বাংলা জুড়ে বিজেপির বিরুদ্ধে এমন অভিযোগ উঠছে। এই ঘটনাই প্রমাণ করে, বিজেপির কালচার।

আরও পড়ুন- বাড়ি থেকে উদ্ধার মারিজুয়ানা, গ্রেফতার বলিউড প্রযোজকের স্ত্রী

Previous articleনোট বাতিলের স্বপক্ষে ফের সওয়াল মোদির, কটাক্ষ রাহুলের
Next articleকমিটিতে ঘনিষ্ঠজন জায়গা না পাওয়ায় ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের চারবারের বিধায়ক