কমিটিতে ঘনিষ্ঠজন জায়গা না পাওয়ায় ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের চারবারের বিধায়ক

কমিটিতে ঘনিষ্ঠজন জায়গা না পাওয়ায় ক্ষোভে ফেটে পড়লেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্য। বললেন, এভাবে দল চলতে পারেনা। প্রয়োজনে দল ছাড়ার কথা ভাবব।

রবিবার জেলা তৃণমূল কংগ্রেসের বিভিন্ন ব্লকের সভাপতিদের নাম ঘোষণা করা হয়। এরপর সিঙ্গুর ব্লক সভাপতি গোবিন্দ ধাড়ার নাম ঘোষণার পরই ক্ষোভ উগরে দিলেন সিঙ্গুরের চারবারের বিধায়ক তথা সিঙ্গুর আন্দোলনের কৃষিজমি রক্ষা কমিটির নেতা রবীন্দ্রনাথ ভট্টাচার্য। তিনি বলেন, “এই কমটির সিদ্ধান্তে যদি কোনও উর্ধ্বতন কর্তৃপক্ষ পরিবর্তন না করে, আমাদের দল সম্পর্কে চিন্তা করে ভিন্ন যেতে পারি কিনা সেটাও চিন্তা করতে হবে। এই ক্ষোভের কারণ হল, যেখানে অন্যায় করে তাঁরা দলের পরিচালক হতে পারে অথচ আমরা যারা দুর্নীতির সঙ্গে যুক্ত নই, আমরা সেখানে চিহ্নিত হয়ে দল থেকে আমাদের তাড়িয়ে দেওয়া হল। দলের থেকে এই ব্যবহার পাওয়ার জন্য আমি প্রস্তুত ছিলাম না। দল আমার প্রতি যথেষ্ট সম্মান দেখালেও, শেষ মূহুর্তে যেভাবে দল আমাকে একেবারে সমস্ত কিছু থেকে বঞ্চিত করে অবহেলা করে আমাকে সরিয়ে দেওয়া হল, এটা কখনই আমি মেনে নেব না। প্রয়োজন হলে দল পরিবর্তন করব। আমাকে বিধায়কের টিকিট দিলেও সেই অতীতের ঘটনার পুনরাবিত্তি ঘটবে।”

আরও পড়ুন- বিভীষণকে নিয়ে কী ভীষণ টানাটানি! আজ বাড়িতে বিজেপি সাংসদ

এই ঘটনার পর হুগলি জেলার দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতৃত্ব মুখ খুলতে চাননি। বলেন, সাময়িক মনমালিন্য হতেই পারে। কেউ কমিটিতে না থাকা মানে সে উপেক্ষিত এমন ভাবার কোনও কারণ নেই।

আরও পড়ুন- ধর্ষণে অভিযুক্ত বিজেপি জেলা সভাপতির “গুণধর” ভাইপোর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

Previous articleধর্ষণে অভিযুক্ত বিজেপি জেলা সভাপতির “গুণধর” ভাইপোর বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা
Next articleহায়দরাবাদকে হারিয়ে প্রথমবার আইপিএলের ফাইনালে দিল্লি