আইপিএল ২০২১ : এই তিন ক্রিকেটারকে ছেঁটে ফেলতে পারে কেকেআর

কলকাতা নাইট রাইডার্স-এর এটি অত্যন্ত খারাপ একটি মরশুম ছিল। ২০২০ সালের আইপিএলে প্লে-অফে জায়গা করতে ব্যর্থ কেকেআর। এখন কেকেআর-এর নেতৃত্বে রয়েছে ইয়ন মর্গ্যান। একাধিক পরীক্ষা-নিরীক্ষার পরেও আইপিএলের প্লে-অফে পৌঁছতে ব্যর্থ নাইট শিবির। আর চলতি বছরের টুর্নামেন্ট শেষ হতেই শোনা যাচ্ছে, দল থেকে ছেঁটে ফেলা হতে পারে তিন ক্রিকেটারকে। আগামী মরশুমের জন্য নতুন করে দল সাজানোর পরিকল্পনা চলছে।

 

আইপিএল টুর্নামেন্ট চলাকালীনই দীনেশ কার্তিক সরে দাঁড়ান এই শিবির থেকে। গত বছর সাড়ে ১৫ কোটি টাকা দিয়ে অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সকে দলে নেয় কেকেআর। এছাড়াও রাসেল, কুলদীপ, নারিন, মর্গ্যানে মতো ক্রিকেটাররা দলে থেকেও আইপিএলে প্লে-অফে ওঠা হলনা নাইটদের। শোনা যাচ্ছে, মর্গ্যানের বেশ কিছু ভুল সিদ্ধান্তের পাশাপাশি দলের দুর্বল পারফরম্যান্সের জন্যই এবার লিগ পর্বেই যাত্রা শেষ করে তারা। ১৪ ম্যাচে তাদের সংগ্রহ ছিল ১৪ পয়েন্ট। তাই ভুল শুধরে নিয়েই আগামী মরশুমে মাঠে নামতে চায় নাইট শিবির। আর সেই জন্যই নাকি তিন তারকাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। তাঁরা হলেন…

১. কুলদীপ যাদব: পাঁচ ম্যাচে মাত্র একটি উইকেট নিয়েছেন চায়নাম্যান স্পিনার এদিকে, বল হাতে নজর কেড়েছেন বরুণ চক্রবর্তী। তাই নাইট রাইডার্সে তাঁর স্থান টলমল বলেই শোনা যাচ্ছে।

২. টিম সেইফার্ট: হ্যারি গার্নির পরিবর্ত হিসেবে দলে জায়গা পেয়েছিলেন মার্কিন পেসার আলি খান। তাঁর বদলে আবার জায়গা হয় কিউয়ি উইকেট-কিপার টিমের। কিন্তু কার্তিক প্রথম একাদশে থাকায় তাঁর ঠাঁই হয়নি। তাই আগামী মরশুমে আট বিদেশির মধ্যে তাঁকে নাও রাখতে পারে ফ্র্যাঞ্চাইজি।

৩. ক্রিস গ্রিন: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুরন্ত ছন্দে দেখা গিয়েছিল তাঁকে। গুয়ানা আমাজন ওয়ারিয়র্সের নেতৃত্বও দিয়েছিলেন। কিন্তু কেকেআরের জার্সিতে খেলারই সুযোগ পেলেন না। মাত্র একটিই ম্যাচ খেলেন। যেখানে ২৪ রান দিয়ে কোনও উইকেট পাননি। তাই তালিকা থেকে বাদ পড়তে পারেন ক্রিস।

আরও পড়ুন-এএফসির ক্লাব লাইসেন্সিং পরীক্ষায় পাশ এটিকে-মোহনবাগান , ব্যর্থ ইস্টবেঙ্গল 

Previous article“শিল্পী হয়ে উঠতে পারেন রাষ্ট্রনেতার চেয়েও জনপ্রিয়”, সৌমিত্রর অন্তিম যাত্রা নিয়ে তসলিমা
Next articleবিহারে শপথ নিলেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার