বাংলায় প্রচারের ঝাঁঝ বাড়াতে শহরে এলেন বিজেপির অমিত মালব্য

সামনের বছর বাংলার বিধানসভা নির্বাচন বিজেপির কাছে প্রেস্টিজ ফাইট। তাই সংগঠন ও প্রচারে কোনও খামতি রাখতে চাইছেন না জেপি নাড্ডা, অমিত শাহরা। তৃণমূলের অন্যতম ভোট ম্যানেজার প্রশান্ত কিশোরকে প্রচারের ময়দানে টক্কর দিতে কেন্দ্রীয় বিজেপি এরাজ্যের নতুন সহ পর্যবেক্ষক নিযুক্ত করেছে দলের আইটি সেলের ইনচার্জ অমিত মালব্যকে। কৈলাস বিজয়বর্গীয় ও অরবিন্দ মেননের সঙ্গে এবার বিধানসভা ভোটের আগে এখানে পুরোদস্তুর সক্রিয় থাকবেন মালব্য। মূলত বিজেপির হয়ে ডিজিটাল প্রচারে ঝড় তোলার কাজটা করবেন তিনি।

আরও পড়ুন- করোনায় বাতিল টি-২০ বিশ্বকাপ, পেটের টানে ডেলিভারি বয় ক্রিকেটার

ভাইফোঁটা কাটতেই সোমবার শহরে এসেছেন অমিত মালব্য। বুধবার রাজ্য বিজেপির বৈঠকে তিনি আগাগোড়া উপস্থিত থাকবেন। শহরে পা রেখেই অমিত মালব্য বলেন, সামনের বছর বিধানসভা ভোটে বাংলায় ২০০ এর বেশি আসন পেয়ে ক্ষমতায় অাসবে বিজেপি। তৃণমূলের বিদায় এখন শুধু সময়ের অপেক্ষা।

প্রাক্তন ব্যাঙ্কার ও বর্তমানে বিজেপির সোশ্যাল মিডিয়া প্রচারের অন্যতম স্তম্ভ অমিত মালব্যের বিরুদ্ধে বিভিন্ন সময়ে কায়দা করে ‘ফেক নিউজ’ ছড়ানোর অভিযোগ বারবার তুলেছে দেশের বিরোধী দলগুলি। তবে বিজেপির হয়ে বিভিন্ন স্পর্শকাতর ইস্যুতে উগ্রভাবে সোশ্যাল মিডিয়ার প্রচারযন্ত্রকে ব্যবহার করে দলকে সুফল এনে দিয়েছেন তিনি। এরাজ্যে এবার তৃণমূলের তরফে প্রশান্ত কিশোরের প্রচারকে সমানে সমানে টক্কর দিতে বাংলায় বিজেপির নয়া অস্ত্র এই মালব্য।

 

Previous articleআরামবাগ সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে রোগীর মরণঝাঁপ!
Next articleব্রেকফাস্ট নিউজ