ভুল তথ্য, দিলীপের বিরুদ্ধে আদালতে যাচ্ছেন ইমরান

তাঁকে ‘বহিরাগত’ তকমা দিয়েছিলেন দিলীপ ঘোষ। কয়েক ঘন্টার মধ্যেই বিজেপি রাজ্য সভাপতির দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন প্রাক্তন তৃণমুল সাংসদ আহমদ হাসান ইমরান। বললেন, বিজেপি রাজ্য সভাপতি ৪৮ ঘন্টার মধ্যে অভিযোগের প্রমাণ দিন। নইলে দুজনের দেখা হবে আদালতে।

শনিবার দলীয় কার্যালয়ে দিলীপ তৃণমূলের বহিরাগত ইস্যুর জবাব দিতে গিয়ে বলেন, তৃণমূলের দুই প্রাক্তন সাংসদ কে ডি সিং ও আহমদ হাসান ইমরান দুজনেই অন্য রাজ্যের ছিলেন। ইমরান সম্বন্ধে দিলীপ বলেন, উনি বাংলাদেশ থেকে অসম হয়ে এ রাজ্যে এসে সাংসদ হয়ে যান।

প্রত্যুত্তরে ইমরান বলেন, এই দাবি সর্বৈব মিথ্যা। আমার জন্ম ১৯৫৩ সালে জলপাইগুড়ির মাল থানার মাল নদী চা-বাগানে। মাল নদী চাবাগান স্কুল থেকে ১৯৬৩ সালে প্রাইমারি পাশ করি। ১৯৭২ সালে উচ্চ-মাধ্যমিক পাশ করি। দুটি সার্টিফিকেটই আমার কাছে আছে। তখন বার্থ সার্টিফিকেট দেওয়া হতো না। ইমরানের দাবি, তাঁর বাবা ১৯৩৭ থেকে জলপাইগুড়ি রহিমিয়া চা বাগানে চাকরি করতেন। তার প্রমাণপত্রও রয়েছে। নিষিদ্ধ সিমি সংগঠনের সদস্য ছিলেন ইমরান, এই অভিযোগও তোলেন দিলীপ। জবাবে ইমরান বলেছেন, তিনি যখন সদস্য ছিলেন, তখন সিমি নিষিদ্ধ ছিল না। ১৯৮৩ সালে তিনি সিমির সদস্য পদ ছাড়েন। সিমি নিষিদ্ধ হয় ২০০১ সালে। ইমরানের অভিযোগ, বিজেপি বাঙালি সংখ্যালঘুদের অনুপ্রবেশকারী বানাতে চাইছে।

আরও পড়ুন- হল ফাঁকা! আপাতত একসঙ্গে ঝাঁপ ফেলল কলকাতার একাধিক সিঙ্গল স্ক্রিন

ইমরান সাফ জানান, বিজেপি রাজ্য সভপতি তাঁর অভিযোগের জবান দিন। নইলে দেখা হবে আদালতে।

Previous articleহল ফাঁকা! আপাতত একসঙ্গে ঝাঁপ ফেলল কলকাতার একাধিক সিঙ্গল স্ক্রিন
Next articleসৌরভের ক‍্যাচ আউট নিয়ে মুখ খুললেন ইনজি