অভিনব থিমে অনির্বাণ-মধুরিমার রিসেপশন পার্টি, অভিনবত্ব ছিল বর-কনের পোশাকেও

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এখন অনিবার্ণ-মধুরিমা দম্পতি। বৃহস্পতিবারই ব্যক্তিগত পরিসরেই সই সাবুদ করে আইনী বিয়ে সেরেছেন তাঁরা। শুক্রবার ছিল রিসেপশন। বিয়ের মতোই বিয়ের রিসেপশনও জাঁকজমকহীনভাবেই সেরেছেন অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। নিমন্ত্রিত ছিলেন ঘনিষ্ঠরা।

বিয়ের মত, অনির্বাণ মধুরিমার রিসেপশনও আয়োজিত হয়েছিল সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে। রিসেপশন স্থলটিকেও নাটকের স্টেজের আঙ্গিকে সাজিয়ে তোলা হয়েছিল। বিয়ের মতোই অনির্বাণ-মধুরিমার রিসেপশনের সাজও ছিল সাদামাটা। সাদা কুর্তা পাঞ্জাবি, সঙ্গে নীল উত্তরীয়তে দেখা গেল অনির্বাণকে। অন্যদিকে স্লেট রঙের শাড়ি, সঙ্গে হলুদ ব্লাউজে সেজেছিলেন মধুরিমা। ছিল সিলভার রঙের ভারী গয়না।

নবদম্পতিকে সারপ্রাইজ দেওয়ার জন্য, নাচ, গান অভিনয় মিলিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ‘সংঘারাম’ নাট্যদলের সদস্যরা। তাঁদের এই আয়োজন দেখে মুগ্ধ হন অনির্বাণ ও মধুরিমা।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনিবার্ণ-মধুরিমার মালাবদলের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় অনির্বাণ-মধুরিমার বিয়ের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়তেই একাংশের ব্যঙ্গাত্মক মন্তব্য ধেয়ে এল নবদম্পতির দিকে। প্রশ্ন আসে, ‘এ কেমন সিঁদুর পড়ানো? মাথা ফেটে রক্ত পড়ছে নাকি!’ , ‘বউয়ের মুখে এত অস্বস্তি কেন! বিয়ে করতে ইচ্ছে করছে না?’ ট্রোলিংয়ের বিষয় হিসাবে অনির্বাণের সিঁদুর পরানোর ধরন, মালাবদলের ভিডিও থেকে শুরু করে তাঁর জৌলুসহীন বিয়ের অনুষ্ঠান, বাদ পড়েনি কিছুই। ট্রোলিংয়ের শিকার হলেন মধুরিমা নিজেও।

আরও পড়ুন : ঘরোয়া আয়োজনে সাত পাকে বাঁধা পড়লেন অনির্বাণ

কয়েক দিন আগে অভিনেতার বিয়ের খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই মধুরিমার দিকে উড়ে এসেছে নানা বিরূপ মন্তব্য। এমনকি তাঁর শারীরিক গঠন নিয়েও কথা বলতে ছাড়েনি কিছু মানুষ। নেটাগরিকদের একাংশের এমন মন্তব্য শুনে অন্য একাংশ প্রশ্ন তুলেছেন, তবে কী এবার ফ্যানদের কথা শুনি জীবনযাপন করতে হবে? যদিও, সেলিব্রিটিদের কাছে এসব ট্রোলিং দুধভাত। এইসব মন্তব্যে বিশিষ গুরুত্ব দিতে নারাজ নবদম্পতি।

Previous articleসরকার পরিচালনায় মমতার থেকে শিক্ষা নিন মোদি: অভিষেক
Next articleকত টাকার মালিক ছিলেন মারাদোনা? সামনে এল সেই তথ‍্য