কিশোর-পুত্রকে নিয়ে ‘আত্মঘাতী’ প্রাক্তন নৌসেনা অফিসারের স্ত্রী, কারণ নিয়ে ধোঁয়াশা

প্রাক্তন নৌসেনা আধিকারিকের স্ত্রী ও ছেলের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল বেহালা পর্ণশ্রীতে। সিলিংয়ের হুক থেকে একসঙ্গে গলায় ফাঁস দিয়ে তাঁরা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ। ঘর থেকে সুইসাইড নোট না মিললেও একটি হোয়াটসঅ্যাপ মেসেজ ঘিরে সন্দেহ দেখা দিয়েছে। স্বামী-স্ত্রীর একে অপরকে সন্দেহ করতেন বলে ইঙ্গিত মিলেছে।

প্রাক্তন নৌসেনা অফিসার বীরেন্দ্র কুমারের স্ত্রী রূপা কুমার ও ছেলে শান একে অপরকে অত্যন্ত ভালবাসতেন বলে পরিবার সূত্রে খবর। রূপার চিন্তা ছিল, তাঁর মৃত্যুর পর ছেলেকে কে দেখবে? তাই মা আত্মহত্যার সিদ্ধান্ত নেওয়ার পর ছেলেও মায়ের সঙ্গে আত্মঘাতী হতে রাজি হয় বলে অনুমান। তদন্তে নেমে বধূর মোবাইল ফোন ও সোশ্যাল মিডিয়া খতিয়ে দেখা হচ্ছে।

পর্ণশ্রী পল্লির মেনকা আবাসনের একতলার ফ্ল্যাটে স্ত্রী ও পুত্রকে নিয়ে ভাড়া থাকতেন প্রাক্তন নৌসেনা আধিকারিক বীরেন্দ্র কুমার। অবসর গ্রহণের পর এখন জিপিওতে পোস্টাল ম্যানেজারের পদে রয়েছেন তিনি। ছেলে শান একটি নামী স্কুলের সপ্তম শ্রেণীতে পড়ত।

বৃহস্পতিবার অফিস থেকে ফেরার পর বীরেন্দ্র দেখেন, তাঁর স্ত্রী দরজা খুলছেন না। শব্দ পেয়ে বাড়ির মালিক সুমিত্রা ও তাঁর ছেলে বাইরে বেরিয়ে আসেন। শেষ পর্যন্ত একসঙ্গে দরজাটি ভাঙেন তাঁরা। শোওয়ার ঘরে ভিতর থেকে তালা দেওয়া ছিল। সেটিও ভাঙা হয়। এরপরই দেখা যায়, মা ও ছেলে একসঙ্গে একই হুক থেকেই গলায় গামছা ও ওড়নার ফাঁস দিয়ে ঝুলছেন। কাছেই পড়ে ছিল চারটি চেয়ার। প্রতিবেশী হাবিব সাহেবের গাড়িতে দুজনকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

যদিও পারিবারিক বিবাদের কথা মানতে নারাজ বীরেন্দ্র কুমার। তিনি বলেন, স্ত্রী কেন ছেলেকে নিয়ে আত্মঘাতী হলেন, তা তিনি বুঝতে পারছেন না।

আরও পড়ুন:বেলঘড়িয়ায় শ্যুটআউট, হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু যুবকের

যদিও স্থানীয় সূত্রে খবর, বুধবার রাত থেকে দফায় দফায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর আগেও দম্পতির মধ্যে চেঁচামেচি কানে এসেছে তাঁদের। তবে স্ত্রীর দেহের সামনে দাঁড়িয়ে কাঁদতে কাঁদতে বীরেন্দ্র বলেন, মা তাঁর স্ত্রী ও ছেলেকে শেষ করে দিয়েছে। পুলিশ জেনেছে, বীরেন্দ্রর অভিভাবকরা চাইতেন দম্পতির আরও সন্তান হোক। যদিও দম্পতি তা চাইতেন না। এই বিষয়ে পারিবারিক গোলমাল চলছিল কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ।

Previous articleইশারায় থামালো জলের ট্যাঙ্কার, গলা ভেজাল হাতি
Next articleসারাদিনের প্রতিযোগিতা মালদায়