‘কল্যাণ ঠিক করছেন না, এরাই জোর করে বিজেপিতে পাঠাচ্ছে শুভেন্দুকে’, মুখ খুললেন শিশির

শুভেন্দু ইস্যুতে এবার মুখ খুললেন শিশির অধিকারী৷

“কল্যাণ বন্দ্যোপাধ্যায় শুভেন্দু সম্পর্কে যা বলছেন, তা ঠিক করছেন না। দলেরই কয়েকজন ওকে জোর করে ঠেলে বিজেপিতে পাঠিয়ে দিতে চাইছে।” তৃণমূলের পূর্ব মেদিনীপুরের চেয়ারম্যান সাংসদ শিশির অধিকারী রবিবার এই সুরেই মন্তব্য করলেন৷

পাশাপাশি তিনি স্পষ্টভাষায় বলেছেন, “আমি তৃণমূলে ছিলাম, আছি, থাকবো। বয়স অনেক হয়েছে। অনেক কিছু দেখলাম, শিখলামও। এই বয়সে এসে অন্য কোনও সিদ্ধান্ত নেওয়ার মানসিকতা নেই।” শুভেন্দু প্রসঙ্গে বলেন, “ক্ষোভ, অভিমান আছে বলেই শুভেন্দু মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছে।” শিশিরবাবুর কাছে এরপরই জানতে চাওয়া হয়েছিলো, শুভেন্দু কি শেষ পর্যন্ত তৃণমূলে থাকছেন?‌ সঙ্গে সঙ্গে শিশিরবাবুর জবাব, “দেখা যাক কী হয়।”

এদিকে শুভেন্দু অধিকারী যে দলেই থাকছেন, সে ব্যাপারে মোটামুটি নিশ্চিত তৃণমূলের প্রবীণ সাংসদ সৌগত রায়৷ তাঁর কথায়, ‘”ওর সঙ্গে আলোচনার দায়িত্ব আমাকে নেত্রী দিয়েছেন। আমরা খোলাখুলি আলোচনা করেছি। শুভেন্দু দল ছাড়ার কথা একবারও বলেননি। আমি এখনও বিশ্বাস করি, ও দলেই থাকবে। আলোচনার রাস্তা তো এখনও খোলা।” এদিকে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার নতুন তথ্য হাজির করে বলেছেন, ‘”সৌগত রায়ই তো বিজেপিতে যোগ দিতে চাইছেন। কথাও বলেছেন৷” উত্তরে সৌগতবাবু বলেছেন, “আমি বিজেপির বিরুদ্ধে বলে চলেছি৷ আমায় চুপ করিয়ে দেওয়ার জন্য ছক কষা হচ্ছে৷ সে কারনেই অমিত মালব্যর নির্দেশে এসব বলছে ওরা৷”

আরও পড়ুন- ‘আপনাদের গোটা প্রজন্ম ফুরিয়ে গেলেও হায়দরাবাদের নামবদল হবে না’, যোগীকে তোপ ওয়াইসির

Previous article‘আপনাদের গোটা প্রজন্ম ফুরিয়ে গেলেও হায়দরাবাদের নামবদল হবে না’, যোগীকে তোপ ওয়াইসির
Next articleরবিনসন স্ট্রিটের ছায়া! এবার বরাহনগরের বাবা-মায়ের মৃতদেহ ৭দিন আগলে ছিল মেয়ে