বিজেপি শাসিত রাজ্যের “গণতন্ত্র”, মন্ত্রীর ডিনারের আমন্ত্রণ ফেরাতেই বিদ্যার শ্যুটিংয়ে বাধা!

আয়নায় নিজের মুখ দেখতে হয়, না হলে মুখ আর মুখোশের মধ্যে পার্থক্যটা প্রকট হয়। দেশজুড়ে অবিজেপি রাজ্যগুলির গণতন্ত্র নিয়ে চিৎকার করছে গেরুয়া শিবির, কিন্তু নিজেদের পরিচালিত রাজ্যগুলির গণতন্ত্রের বেহাল দশা নিয়ে উদাসীন তারা! বিজেপি শাসিত রাজ্যগুলির গণতন্ত্র যে সবচেয়ে বড় প্রশ্নের মুখে, ফের একবার তার উজ্জ্বল দৃষ্টান্ত প্রকাশ্যে এলো। মন্ত্রীর আমন্ত্রণ ফেরাতেই বিদ্যা বালানের ছবির শ্যুটিংয়ে আটকে দেওয়া হলো বিজেপি শাসিত মধ্যপ্রদেশে। যে কৈলাস বিজয়বর্গীয় বাংলায় এসে এ বামগলার গণতন্ত্র নিয়ে প্রশ্ন তুলছেন, তাঁর রাজ্যেই গণতন্ত্র পদদলিত।

মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহ’র ডিনারের আমন্ত্রণ প্রত্যাখান করেন অভিনেত্রী বিদ্যা বালান। ফল যা হওয়ার তাই হল। মধ্যপ্রদেশে আটকে গেল বিদ্যা বালানের শেরনি’র শ্যুটিং। এই ঘটনার পরই ফের বিতর্কে জড়াল শিবরাজ সিং চৌহানের সরকার।

জানা গিয়েছে, শিবরাজ সিংয়ের মন্ত্রিসভার বনমন্ত্রী বিজয় শাহ অভিনেত্রী বিদ্যা বালানকে ডিনারের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু তা সম্ভব নয় বলে মুখের উপর জানিয়ে দেন বিদ্যা। তারপরই বিদ্যা বালান অভিনীত ‘শেরনি’র শুটিং বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশে।

ছবির শুটিংয়ের জন্যই মধ্যপ্রদেশে রয়েছেন অভিনেত্রী বিদ্যা বালান। একটি দৃশ্য জঙ্গলে শ্যুট হওয়ার কথা ছিল। কিন্তু আচমকাই প্রোডাকশন টিমের গাড়ি জঙ্গলে ঢুকতে গেলে তাদের বাধা দেওয়া হয়। যদিও প্রোডাকশন টিম জানিয়েছে, সেই জঙ্গলে প্রবেশের অনুমতি আগে থাকতেই নেওয়া রয়েছে। তা সত্ত্বেও তাঁদের জানানো হয়, মাত্র দু’টি গাড়ি জঙ্গলের ভিতরে যেতে পারবে। বাকিগুলি নয়। এ বিষয়ে মন্ত্রী বিজয় শাহকে জিজ্ঞাসা করলে তিনি এই অভিযোগ অস্বীকার করেন।

আরও পড়ুন-“বিষ খেয়ে মরব কিন্তু বিজেপিতে যাবো না”! কেন এমন বললেন রাজ্যের মন্ত্রী?

Previous article“বিষ খেয়ে মরব কিন্তু বিজেপিতে যাবো না”! কেন এমন বললেন রাজ্যের মন্ত্রী?
Next articleদিল্লি ঘেরার হুমকি কৃষকদের, সমাধান খুঁজতে মধ্যরাতে জরুরি বৈঠক