কলেজের অচলাবস্থায় নাম জড়িয়ে অপমান! রাজ্যপালের কাছে নালিশ বৈশাখী-শোভনের

মিল্লি আল-আমিন কলেজের অচলাবস্থার সঙ্গে তাঁর নাম জড়িয়ে অপমান করার অভিযোগ তুলে রাজ্যপালের কাছে নালিশ জানালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ও। শুক্রবার, রাজভবনে গিয়ে জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করেন দুজনে।

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, মিল্লি আল-আমিন কলেজের ছাত্রীরা পরীক্ষা দিতে পারছেন না। কর্মীরা সময়মতো বেতনও পাচ্ছেন না। সেই অভিযোগে কয়েকদিন ধরে কয়েকজন ছাত্রী কলেজের বাইরে পোস্টার নিয়ে ধরনা দিয়েছেন। সেই পোস্টারে তাঁরও নাম রয়েছে। বৈশাখীর অভিযোগ, সেই পড়ুয়াদের সঙ্গে দেখা করে নাকি তাঁর সম্পর্কে ‘কুরুচিকর’ মন্তব্য করেছেন মন্ত্রী ফিরহাদ হাকিম। সেই ‘অপমানজনক’ মন্তব্যের অভিযোগ জানাতে রাজ্যপালের সঙ্গে দেখা করেন শোভন ও তাঁর বান্ধবী বৈশাখী।

সংবাদমাধ্যমকে বৈশাখী বলেন, আন্দোলনরত পড়ুয়াদের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দেওয়ার পাশাপাশি তাঁর সম্পর্কে ‘কুরুচিকর’ মন্তব্য করেছেন ফিরহাদ হাকিম। এমনকী তাঁর বিরুদ্ধে পড়ুয়াদের উসকানি দিয়েছেন বলেও অভিযোগ। এতেই অপমানিত বোধ করেছেন বৈশাখী। রাজ্যের মন্ত্রী হয়েও তিনি যা বলেছেন তার জবাব জনগণ দেবেন বলে মন্তব্য করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

একজন মহিলার সম্পর্কে অত্যন্ত কুরুচিকর এবং অসম্মানজনক মন্তব্য করা হয়েছে বলে অভিযোগ করেন শোভন চট্টোপাধ্যায়ও। তিনি বলেন, একজন জনপ্রতিনিধি কী করে এটা করতে পারেন তাঁর জানা নেই। ফিরহাদের এই ধরনের মন্তব্যে তিনি ব্যথিত বলেও জানান বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। মিল্লি আল-আমিন কলেজের সঙ্গে যুক্ত ছিলেন সুলতান আহমেদ। এমন একটি কলেজে দাঁড়িয়ে একজন মন্ত্রীর কোনও মহিলা সম্পর্কে এমন মন্তব্যের নিন্দা করেন শোভন।

আরও পড়ুন- শুভেন্দু-ঘনিষ্ঠ নেতার নিরাপত্তা প্রত্যাহার, অভিসন্ধির তত্ত্ব ওড়াল তৃণমূল

Previous articleনানা প্রশ্ন তুলে এবার বিস্ফোরণ ঘটালেন প্রাক্তন ডেপুটি মেয়র অতীন ঘোষ
Next articleমালদহ তৃণমূলের সভাপতি পদে ইস্তফা মৌসম নূরের ! জল্পনা তুঙ্গে