‘চিন্তায় আর সমস্যায়’ জর্জরিত ইউভান চক্রবর্তী!

বয়স মাত্র তিন মাস। কিন্তু তাতে কী! বর্তমান পরিস্থিতিতে ‘চিন্তায় আর সমস্যায়’ জর্জরিত ইউভান চক্রবর্তী। পরিচয়ের প্রয়োজন নেই। বিখ্যাত বাবা-মার পুত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই যথেষ্ট পরিচিতি পেয়েছে। তার নামে রয়েছে বেশকিছু ফ্যানপেজও। রাজ-পুত্র এবার মহা সমস্যায়। সেকথা অবশ্য সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তাঁর বাবা পরিচালক রাজ চক্রবর্তী।

আরও পড়ুন : খেলতে খেলতে দিদির সঙ্গে কত কথা, ইউভানের ছবিতে মজেছেন ‘রাজশ্রী’-র ভক্তরা

ছেলের একটি চিন্তান্বিত মুখের ছবি পোস্ট করে তার জবানিতেই রাজ লিখেছেন, করোনার ভ্যাকসিন কবে আসবে তাই নিয়ে ছোট্ট ইউভানের মহা চিন্তা। কারণ সংক্রমণে আশঙ্কায় বাড়ির বাইরে বেরোতে পারছে না। এদিকে তার মাপের মাস্ক বানায়নি কেউ। তাই গৃহবন্দি দশা।

দিদি সৃষ্টি পান্ডের কোলে ইউভানের একটি ছবি পোস্ট করেন রাজ। যেখানে হালকা সবুজ রঙা ফুল হাতা টি-শার্ট পরে ক্যামেরার দিকে বড় বড় চোখে তাকিয়ে রয়েছে সে। ছবির ক্যাপশনে রাজ লেখেন- “কেউ কী বলতে পারবে করোনার ভ্যাকসিন কবে আসছে? আমি খুব বোর হয়ে যাচ্ছি বাড়ির ভিতরে থাকতে থাকতে। বাইরে যেতেই পারছি না, ওরা তো আমার সাইজের মাস্কও বানায় না। কী করব এবার?”

এই পরিস্থিতিতে কবে ভ্যাকসিন আসবে? কোনও ফ্যাশন ডিজাইনার কি তার মাপের মাস্ক বানাবেন? এইসব নিয়েই সংকটে তিন মাসের খুদে। এই পোস্ট এবং ক্যাপশন নিয়ে এখন সোশ্যাল মিডিয়া তোলপাড়।

Previous articleঅস্ট্রেলিয়া টি-২০ সিরিজ থেকে ছিটকে গেলেন জাদেজা
Next articleBreaking: তৃণমূল বিধায়ক খুনে মুকুল রায়কে চার্জশিট