ভবানীপুরে একাধিক কর্মসূচিতে নাড্ডা, মধ্যাহ্নভোজ সারবেন ডায়মন্ডহারবারে

পাখির চোখ বিধানসভা ভোট। একবারে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে বিজেপি। তৃণমূলের দেখাদেখি একের পর এক কর্মসূচি চালাচ্ছে গেরুয়া শিবির। এবার সম্ভবত বিজেপিকে ‘জোর’ দিতেই কলকাতায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা। ৮ ডিসেম্বর ভবানীপুরে একাধিক কর্মসূচিতে যোগ দেবেন নাড্ডা। এছাড়াও চায়ে পে চর্চাতেও যোগ দেবেন তিনি। এরপর ৯-ই যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারে।

ভবানীপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আটটি ওয়ার্ডের মধ্যে ৬টিতে এগিয়ে রয়েছে বিজেপি। এই প্রেক্ষাপটে বিধানসভা ভোটের আগে জে পি নাড্ডার ভবানীপুরে আসাটা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন পর্যবেক্ষকরা। ভবানীপুরে কর্মসূচির পরের দিনই, ৯ ডিসেম্বর জেপি নাড্ডা চলে যাবেন অভিষেকের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবারে। সেখানে গিয়ে মৎস্যজীবীদের সঙ্গে কথা বলবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। সূত্রের খবর, ডায়মন্ডহারবারে গিয়ে এক মৎস্যজীবীর বাড়িতে মধ্যহ্নভোজও সারবেন নাড্ডা।

তৃণমূল বলছে, নাড্ডার এই কর্মসূচি বিজেপির কোনও কাজেই লাগবে না। পঞ্চায়েত মন্ত্রী ও তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায় জানিয়েছেন, ‘ওরা আসুক, অভিষেকের এলাকা এবং আমার বাড়িও, কতটা জনপ্রিয়তা রয়েছে দেখে যাক, এখান থেকে যে রিপোর্টটা যায় সেটা কতটা ভুল, তার প্রমাণ পাবেন বাড়ি বাড়ি গিয়ে।’

 

Previous articleচলে গেলেন বর্ষীয়ান অভিনেতা মনু মুখোপাধ্যায়
Next articleকরোনাকে হেলায় হারিয়ে বাড়ি ফিরলেন শতায়ু ভবতারিণী