মানুষের কাজ করতে পদ লাগে না’, খিদিরপুর, একবালপুর, বেহালায় ফের শুভেন্দু’র পোস্টার

ফের কলকাতায় শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার, ব্যানার দেখা গেলো। উত্তর কলকাতা, গড়িয়াহাট, গোলপার্ক, নিউ আলিপুরের পর এবার বেহালা চৌরাস্তা, বেহালা ম্যানটন ও বেহালা ১৪ নম্বর বাস স্ট্যান্ডে শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া এই সব পোস্টার-ব্যানারে লেখা, ‘মানুষের কাজ করতে গেলে কোন পদ লাগে না, ‘আমরা দাদার অনুগামী’। টালিগঞ্জ, করুণাময়ী মোড়, খিদিরপুর মোড়ের একাধিক জায়গাতেও এই পোস্টার দেখা গিয়েছে। ওদিকে, এদিনই বর্ধমান শহরের বিভিন্ন জায়গাতেও শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার দেখা গিয়েছে। তবে উল্লেখযোগ্য, এই সব পোস্টারে আর ‘‌দাদার অনুগামী’‌ নয়, এবার প্রচারে নেমেছে, ‘‌শুভেন্দু অধিকারী ফ্যান ক্লাব’‌।

বুধবার সকালে খিদিরপুরে কার্ল মার্কস সরণিতে তৃণমূল কার্যালয়ের ঠিক সামনে শুভেন্দুর সমর্থনে একাধিক ব্যানার নজরে এসেছে৷। এই সব ব্যানারে লেখা, “মানুষের কাজ করতে পদ লাগে না।” ব্যানার বা পোস্টারে তৃণমূল বা অন্য কোনও রাজনৈতিক দলের কোনও প্রতীক নেই।একবালপুর বাসস্টপে পশ্চিমবঙ্গ সরকারের ‘‌দুয়ারে সরকার’‌ বিজ্ঞাপনের ঠিক পাশেই শুভেন্দুর ছবি দেওয়া বেশ কয়েকটি পোস্টার দেখা গিয়েছে। পাশাপাশি বেহালা চৌরাস্তায় জেমস লং সরণিতে শুভেন্দু অধিকারীর সমর্থনে ‘‌দাদার অনুগামী’‌ ফ্লেক্স টাঙানো হয়েছে। পোস্টার পড়েছে বেহালা ম্যানটন ও বেহালা ১৪ নম্বর বাসস্ট্যান্ডেও। স্থানীয়দের বক্তব্য, রাতে এই সব পোস্টার, ফ্লেক্স, ব্যানার লাগানো হয়েছে৷ এই পোস্টার দেখতে রীতিমতো ভিড় জমিয়েছেন সাধারণ মানুষ।
এদিকে, মঙ্গলবার বর্ধমান শহরের বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার দেখা দিয়েছে। তাতে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার বিভিন্ন লাইন। তবে এবার প্রচারে আর ‘‌দাদার অনুগামী’‌রা নয়, প্রচার শুরু করেছে ‘‌শুভেন্দু অধিকারী ফ্যান ক্লাব’‌। শুধু পোস্টারই নয়, শুভেন্দুর অনুগামীরা মঙ্গলবার মেমারির রসুলপুরের রাস্তায় ঘুরে ঘুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন।‌

আরও পড়ুন-উত্তরকন্যা অভিযানে হিংসা, FIR হলো বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের নামে

Previous articleবরুণ ধাওয়ান, নীতু কাপুরের পর এবার ফের কোভিডের হানা বিটাউনে, আক্রান্ত কৃতি স্যানন
Next articleআন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর পার্থিব প‍্যাটেলের