অশোক ভট্টাচার্যের বাড়িতে চুরি, খেই হারাল পুলিশ কুকুর

শিলিগুড়ির সিপিএম বিধায়ক তথা শিলিগুড়ি পুর কর্পোরেশনের প্রশাসকমণ্ডলীর প্রধান অশোক ভট্টাচার্যের বাড়িতে চুরির ঘটনায় এলাকায চাঞ্চল্য। বুধবার মধ্য়রাতে শিলিগুড়ি থানার সুভাষপল্লিতে অশোক ভট্টাচার্যেরর বাড়িতে চোরের দল ঢুকে নানা জায়গায় ভাঙচুর করে জিনিসপত্র চুরি করে। সেই সময়ে আওয়াজে বাড়ির লোকজনেরা জেগে যান। তাঁরা চেঁচামেচি শুরু করলে চোরেরা একটি ব্যাগ ফেলে পালায়। সেই ব্যাগ থেকে বাসনপত্র উদ্ধার হয়েছে। তবে চোরেরা বাকি কী কূ নিয়ে গিয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে।
এই ঘটনায় বৃহস্পতিবার অশোক ভট্টাচার্যের বাড়িতে হাজির হয় সিলিগুড়ি থানার পুলিশ। নিয়ে যাওয়া হয় পুলিশের প্রশিক্ষিত কুকুরও। কুকুরটি চোরেদের ফেলে যাওয়া ব্যাগ শুঁকে ফুলেশ্বরী সেতু পেরিয়ে মাতৃসদন এলাকায় গিয়ে থমকে যায়।

পুলিশের অনুমান, আগাম নজরদারি করেই ওই বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। অতীতে অশোক ভট্টাচার্য যখন মন্ত্রী ছিলেন, তখন তাঁর বাড়িতে দিনরাত পাহারার বন্দোবস্ত ছিল। কিন্তু এখন পাহারা উঠে গিয়েছে। এখন অশোকবাবু বিধায়ক ও পুরসভার প্রধান হিসেবে একজন নিরাপত্তী রক্ষী পান। পুলিশ জানায়, ওই এলাকায় রাতে টহলদারি বাড়ানোর নির্দেশ দিয়েছে প্রশাসন।

আরও পড়ুন-আজ বিকেল ৪-৬ রাজ্যজুড়ে বিক্ষোভ বিজেপির

Previous articleডবল ইঞ্জিনে চলবে গাড়ি, শেষ হবে মমতার জঙ্গলরাজ: নাড্ডা
Next articleআরামবাগে অভিষেকের সভা, কী বললেন তিনি