রাতের শহরে ভয়াবহ পথ দুর্ঘটনা, গড়ফায় বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত ১

ফের রাতের শহরে মদ্যপদের বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন এক ব্যক্তি। দুর্ঘটনাটি ঘটেছে গড়ফার (Garfa) সাপুইপাড়ার বটতলা পার্কে। তদন্তে নেমে গাড়ির ভিতরে থাকা এক তরুণী সহ ৩ জনকে আটক করেছে গরফা থানার পুলিশ।

জানা গিয়েছে, গতকাল রাতে যাদবপুর থেকে বাইপাসের দিকে প্রচণ্ড গতিতে যাচ্ছিল একটি প্রাইভেট গাড়ি। সাপুইপাড়া বটতলার কাছে বাড়ির সামনেই দাঁড়িয়েছিলেন রতন সরকার নামে এক ব্যক্তি। নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ওই ব্যক্তিকে ধাক্কা মারে গাড়িটি। তাঁর কিছুটা দূরেই দাঁড়িয়েছিলেন নিলোত্‍পল বিশ্বাস ও তাঁর স্ত্রী। তাঁদেরও ধাক্কা মারে গাড়িটি। পরপর তিনজনকে ধাক্কা মারার পর ল্যাম্পপোস্টে ধাক্কা মেরে থেমে যায় সেই প্রাইভেট কারটি।

দুর্ঘটনা দেখে ছুটে আসেন স্থানীয়রা। গাড়িটিকে ঘেরাও করে রাখেন তাঁরা। গুরুতর জখম অবস্থায় রতন সরকার ও নিলোত্‍পল বিশ্বাসকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই রতনবাবুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। নীলোৎপলবাবু চিকিৎসাধীন হাসপাতালে। তাঁর স্ত্রীর চোট তেমন গুরুতর না হওয়ায়, তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : গুরুত্বপূর্ণ তিন রুটের ট্রাম ফের কবে চলবে, তৈরি হয়েছে অনিশ্চয়তা

খবর পেয়ে ঘটনাস্থলে আসে গড়ফা থানার পুলিশ। গাড়ি ও গাড়িতে থাকা তিনজনকে আটক করে থানায় নিয়ে যায় তারা। অভিযোগ, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বছর ২৩ -এর শুভম। যার কারণে এতবড় ক্ষতি হয়ে গেল। গাড়ির বাকি সওয়ারিরাও মদ্যপ অবস্থায় ছিল বলেই জানা গিয়েছে। এদিকে দুর্ঘটনার ফলে এলাকায় সাময়িক উত্তেজনা তৈরি হয়। দোষীদের শাস্তির দাবিতে থানায় ঘেরাও করেন এলাকাবাসী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে গরফা থানার পুলিশ।

Previous articleগুরুত্বপূর্ণ তিন রুটের ট্রাম ফের কবে চলবে, তৈরি হয়েছে অনিশ্চয়তা
Next articleগরু পাচারকাণ্ড: এবার চার BSF কর্তাকে তলব করল CBI