মমতার সঙ্গে দেখা করার পরই ফিরহাদের সঙ্গে বসবেন, আজ কলকাতায় আসছেন না জিতেন্দ্র

দলের মধ্যে ভুল বোঝাবুঝি এবং বিতর্কে ইতি টানতে আজ, মঙ্গলবার সন্ধ্যায় পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের (Firhad Hakim) সঙ্গে বৈঠকের কথা ছিল তৃণমূল বিধায়ক তথা আসানসোল পুরসভার মুখ্য প্রশাসক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari). তাঁরা দু’জন ছাড়াও এই বৈঠকে থাকার কথা ছিল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও তৃণমূলের ভোট “গুরু” প্রশান্ত কিশোরের (Prasant Kishor)। কিন্তু শেষপর্যন্ত এদিনের বৈঠক হচ্ছে না। কারণ, আজ কলকাতায় আসছেন না জিতেন্দ্র তিওয়ারি। একথা তিনি নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

আজ, মঙ্গলবার সকালে জিতেন্দ্র তিওয়ারি জানান, তিনি মুখ্যমন্ত্রীর কাছে সময় চেয়েছিলেন। অরূপ বিশ্বাসের মাধ্যমে তাঁকে জানানো হয়েছে উত্তরবঙ্গ থেকে ফেরার পর মুখ্যমন্ত্রী তাঁকে সময় দেবেন। সেইমতো আগামী ১৮ ডিসেম্বর কলকাতায় তাঁর সঙ্গে কিছুক্ষণ কথা বলবেন মুখ্যমন্ত্রী। এবং সেই কারণেই এদিনের বৈঠকে যোগ দিচ্ছেন না তিনি।

আরও পড়ুন – ফিরহাদ-জিতেন্দ্রকে মঙ্গলবার বৈঠকে ডাকলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

জিতেন্দ্র তিওয়ারি বলেন, “এমনটা নয় যে আমি কাউকে অপমান করতে চাইছি। কিন্তু যেখানে মুখ্যমন্ত্রী আমার সঙ্গে কথা বলবেন ঠিক হয়েছে, তাই তার আগে এই বৈঠকে আমি যাচ্ছি না। তবে ফিরহাদ হাকিমের সঙ্গে নিশ্চয় বৈঠক হওয়ার প্রয়োজন আছে। আমি বিভিন্ন বিষয় নিয়ে ওনার সঙ্গে আলোচনা করবো। তবে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর এমন আলোচনায় বসবো পুরমন্ত্রীর সঙ্গে।”

আপনি কি অন্য দলে যোগ দেওয়ার চিন্তাভাবনা করছেন?
জিতেন্দ্র তিওয়ারির স্পষ্ট উত্তর, “আমি দলীয় কর্মসূচি ও সরকারি কাজগুলি চালিয়ে যাব। সকলে খোঁজ নিয়ে দেখতে পারেন অন্য কোনও দলের কারও সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই।”

Previous article২০২২ মহিলা বিশ্বকাপের সূচি ঘোষণা করল আইসিসি
Next articleপরশু দিল্লি যাচ্ছেন শুভেন্দু, যোগ দেবেন বিজেপিতেই