শুভেন্দু দল ছাড়তেই তৃণমূল ত্যাগের ঘোষণা উত্তরবঙ্গের দুই অনুগামী নেতার

শুভেন্দু অধিকারী দল ছাড়তেই তৃণমূলের সঙ্গে সম্পর্ক ত্যাগের কথা জানিযে সাংবাদিক বৈঠক করলেন শিলিগুড়ির এক যুব নেতা মানিক অরোরা। তিনি সাংবাদিকদের জানিয়ে দেন, তাঁরা শুভেন্দুবাবুর সঙ্গেই থাকবেন।

কোচবিহারেও শুভেন্দুর অনুগামী নেতা সাংবাদিক বৈঠক করেছেন। তিনি হলেন, কোচবিহার জেলা যুব তৃনমূল কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট নীতিশ রঞ্জন সরকার। বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠকে তিনি পরিষ্কার জানান, শুভেন্দু অধিকারীর সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। আমি এবং আমার সাথী যারা তৃণমূল কংগ্রেসের রয়েছেন তারা দাদার সাথে আছে। একইসঙ্গে টিম আই প্যাকের সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করার কথা জানান তিনি। এর জন্য যদি তৃণমূল কংগ্রেস থেকে সরে যেতে হয় তাতেও পিছপা হবেন না বলে জানান নীতিশ বাবু। তিনি বলেন ইতিমধ্যেই শহরের ২০০ তৃণমূল কংগ্রেস সমর্থক তাদের সঙ্গে দাদার পথে হাঁটতে চলেছে।

আরও পড়ুন:পুর প্রশাসক পদের পর এবার তৃণমূল ছাড়লেন জিতেন্দ্র তিওয়ারি

এদিন তার সুর ধরে নীতিশ বলেন, নির্দিষ্ট বেসরকারি সংস্থার বাচ্চা বাচ্চা ছেলেগুলো যারা ঠিকমত বাংলাও বলতে পারে না তারা দলীয় কর্মসূচি ঠিক করে দেবে, আর আমি পালন করব, তা অসম্ভব। দলীয় কার্যালয় থেকে যথেষ্ট হেয় এবং অপমানিত করা হয় বলেও অভিযোগ করেন তিনি। এমত অবস্থায় তিনি দাদার সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

Previous articleকৃষি আইন: আন্দোলন ও আলোচনা একসঙ্গে চলুক, বলল সুপ্রিম কোর্ট
Next articleদুর্নীতিগ্রস্ত সরকারকে সরাতেই আমাদের আন্দোলন, সিঙ্গুরে শাসক দলকে তোপ দিলীপের