দুর্নীতিগ্রস্ত সরকারকে সরাতেই আমাদের আন্দোলন, সিঙ্গুরে শাসক দলকে তোপ দিলীপের

হুগলির সিঙ্গুরে বৃহস্পতিবার চায়ে পে চর্চা করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানেও তৃণমূল (TMC)-কে তীব্র ভাষায় আক্রমণ করেন বিজেপি (BJP) রাজ্য সভাপতি। তিনি বলেন, ‘দুর্নীতিগ্রস্ত দলকে সরাতেই একুশের লড়াই। পঞ্চায়েত ভোটে অত্যাচারের জবাব মানুষ বিধানসভা ভোটে দেবে।’
তার সাফ কথা, বিজেপিতে অনেক কাজের জায়গা, তৃণমূলের নেতারা এলেও নিচুতলায় কোনও সমস্যা হবেনা। এদিন তিনি রাজ্য সরকারের(state government) কড়া সমালোচনা করে বলেন, আমফান থেকে কেন্দ্রীয় সরকারের কোনও প্রকল্পের টাকাই রাজ্যের কৃষকরা পাননি। শুধুমাত্র রাজ্যের একগুয়েমির জন্য সব সুবিধা থেকে বঞ্চিত রাজ্যের কৃষকরা। বিজেপির সরকার এলে এনিয়ে আর তাদের ভাবতে হবে না। কেন্দ্র থেকে যত প্রকল্পের টাকা এসেছে তার সবটাই বর্তমান সরকারের কাটমানি দিতে চলে গেছে। এদিন তিনি আরও অভিযোগ করেন, পঞ্চায়েতে বিজেপিকে মনোনয়ন দাখিলও করতে দেয়নি তৃণমূলের গুন্ডারা। তার বদলা লোকসভায় দেখিয়ে দিয়েছেন রাজ্যবাসী। লোকসভা ভোটের পর থেকে যেভাবে অত্যাচারিত হচ্ছেন বিজেপি কর্মীরা তা আগামী বিধানসভা ভোটে পূরণ করে দেবেন রাজ্যের মানুষ। এদিন বুড়িগ্রামের কৃষক পরিবার অমিতবাগের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন তিনি।
দিলীপ বলেন, তৃণমূলের মধ্যে কারও সাহস ছিল না সত্যিটা বলার। এখন বিজেপিকে দেখে সাহস পেয়েছে ।
এতদিন পদ পেয়েছিলেন কিন্তু সম্মান পাননি। এখন জানেন যে দল কোনও পদক্ষেপ নিলে বিজেপি আছে, বিজেপিতে চলে যাব।
তিনি এদিন আলু নিয়ে অভিযোগ করে বলেন, এখন আলু নিলাম করার কোনও অর্থই নেই। কারণ, এখন নতুন আলু ওঠার সময় হয়ে গেছে। এতদিন কেন সরকার আলু নিলাম করেন নি? যখন মানুষ ৪০-৪৫ টাকা কেজি দরে আলু খেলো তখন কোথায় ছিল সরকার? সেই প্রশ্নও তোলেন বিজেপি রাজ্য সভাপতি।
তার স্পষ্ট কথা, বিজেপি একটি শৃঙ্খলাপরায়ন দল। একটা আদর্শ নিয়ে চলে। কে আসবেন কখন আসবেন তা আমার জানা নেই। দলের নিয়ম-নীতি মেনে কেউ যদি দলে থাকতে চান তাহলে তাদের সবাইকে স্বাগত।

Previous articleশুভেন্দু দল ছাড়তেই তৃণমূল ত্যাগের ঘোষণা উত্তরবঙ্গের দুই অনুগামী নেতার
Next articleনতুন উদ্যোগ আদিত্য স্কুল অফ স্পোর্টসের