বিধায়কের পদত্যাগপত্র নিয়েও নাটক অব্যাহত রাখলেন শুভেন্দু

বিধায়কের(MLA) পদত্যাগপত্র নিয়েও প্রচার পেতে মরিয়া শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। তাঁর পদত্যাগপত্র গৃহীত না হওয়ার খবর বিধানসভার(Legislative Assembly) স্পিকার জানিয়ে দিয়েছেন। আর তারপরেই সে নিয়ে কটাক্ষ করেছেন শুভেন্দু। পাল্টা রাজনৈতিকমহল বলছে, পদত্যাগ নিয়েও নাটক করতে ছাড়লেন না শুভেন্দু।

কী বলেছেন শুভেন্দু? শুভেন্দুর বক্তব্য, “দেশে পদত্যাগী বিধায়কের বিধায়ক পদ খারিজ করতে ঝাঁপিয়ে পড়ে শাসক দল। আর এখানে বিদ্রোহী বিধায়কের বিধায়ক পদ বাঁচাতে মরিয়া রাজ্যের শাসক দল। এ যেন পুরো উলট পুরাণ। গোটা বিষয়টি আমি উপেক্ষা করছি। নৈতিকভাবে আমিই ঠিক। অধ্যক্ষ বড়জোর আমার সই যাচাই করার জন্য ডাকতে পারেন আমাকে। সে ক্ষেত্রে আমি যাব।”

আরও পড়ুন:অমিত শাহের সভার আগে উত্তপ্ত কেশপুর, হামলার অভিযোগ বিজেপির

তিনি প্রাক্তন সাংসদ, বিধায়ক, আবার রাজ্যের দুটি গুরুত্বপূর্ণ দফতরের প্রাক্তন মন্ত্রী। অথচ তিনি জানেন না পদত্যাগপত্র লেখার তারিখ এবং পদত্যাগ কবে থেকে করতে চাইছেন তার তারিখ উল্লেখ করা বাধ্যতামূলক। অথচ সেটাই নেই। রাজনৈতিক মহল বলছে আসলে এটা উদ্দেশ্যপ্রণোদিত। তিনি জানতেন না, স্পিকারের সামনে বসে পদত্যাগপত্র লিখতে হয়! রাজনৈতিকমহল বলছে হাস্যাস্পদ যুক্তি শুভেন্দুর। তাঁর লেখা চিঠি কিনা সে নিয়ে প্রশ্ন ওঠেনি। প্রশ্ন উঠেছে চিঠির বয়ান ও দেওয়ার পদ্ধতি নিয়ে। শুভেন্দু বিধায়ক থেকে যাওয়ার কৌশল করতেই এই চাল দিয়েছেন, বলছেন বিরোধীরা।

Previous articleঅমিত শাহের সভার আগে উত্তপ্ত কেশপুর, হামলার অভিযোগ বিজেপির
Next article১৫ দিনের মাথায় ফের যুগলের ঝুলন্ত দেহ মিলল মালদায়