করোনা জয়ী স্ত্রীকে ফের হাসপাতালেই বিয়ে স্বামীর!

করোনা(carona)কেড়ে নিয়েছে মানুষের সুখ শান্তি৷ সর্বক্ষণ উদ্বেগের মধ্যে কাটছে মানুষের সময়৷ গৃহবন্দি থাকারই চেষ্টা করছেন সকলে৷ অন্তত প্রয়োজনে বাড়ির বাইরে গেলেও অযথা আড্ডা বা ঘুরতে বাইরে যেতে চাইছেন না কেউ, পাছে করোনা সংক্রমণ হয়৷এরমধ্যেই অভিনব ঘটনা ঘটল চুচুঁড়ার এক নার্সিংহোমে ৷ করোনা জয়ী স্ত্রীকে আনন্দের আতিশয্যে হাসপাতালেই দ্বিতীয়বার বিয়ে করলেন তাঁর স্বামী ! যার ছবি ও ভিডিও রীতিমতো ভাইরাল৷
নবদ্বীপের পঞ্চাশোর্ধ্বর যেন আর তর সইছিল না। নার্সিংহোমের ডাক্তার(doctor), স্বাস্থ্যকর্মীদের সাক্ষী রেখে হুইল চেয়ারে বসে থাকা স্ত্রীর গলায় পরিয়ে দিলেন মালা। নতুন করে তাঁরা নতুন জীবনে আবদ্ধ হলেন। বৃহস্পতিবার আনন্দঘন এই অভিনব মুহুর্তের সাক্ষী রইল চুঁচুড়ার(chunchura) একটি বেসরকারি নার্সিংহোম(nursinghome)।
পারিবারিক সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপের(nabawadeep) শ্যামল রায় ও রুমা রায় গত ২৮ নভেম্বর কোভিড পজেটিভ রিপোর্ট পান। এরপরই ওই দম্পতিকে দ্রুত ভর্তি করা হয় স্থানীয় নার্সিংহোমে। শ্যামল বাবু উপসর্গহীন থাকলেও দিন যত এগোতে থাকে তার স্ত্রীর অবস্থার অবনতি হতে থাকে। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রীকে নিয়ে তিনি ছুটে যান হুগলির (Hooghly) চুঁচুড়ার এক বেসরকারি নার্সিংহোমে। সেখানে রুমাদেবী ভর্তি হন। চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষার পর জানিয়ে দেন, তাঁর শরীরে সংক্রমণের মাত্রা ৯৫ শতাংশ, রক্তে অক্সিজেনের মাত্রা ৫৪ শতাংশ।
চিকিৎসকরা যখন কোনও আশার আলো দেখাতে পারছেন না, তখনও মনকে শক্ত করে স্ত্রীর পাশে লড়াই করার সাহস জুগিয়েছেন স্বামী। শেষ পর্যন্ত সেই করোনা যুদ্ধে জয়ী হওয়ায় বাঁধভাঙ্গা উচ্ছ্বাসে ভেসে গিয়েছেন ওই দম্পতি। এভাবে স্ত্রীকে ফিরে পাওয়ায় নার্সিংহোমের চিকিৎসক, নার্স(nurse) ও স্বাস্থ্যকর্মীদের কৃতজ্ঞতা জানিয়েছেন এই দম্পতি।
এমনকি বাড়ি ফেরার মুহূর্তকে সাক্ষী রাখতে এমন একটি অভিনব উদ্যোগে সামিল হয়েছিলেন তারা। যাকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

Previous articleবাবুলের পরে জিতেন্দ্রতে নারাজ দিলীপ থেকে সায়ন্তন
Next articleমালদহে বৈঠক ডেপুটি ইলেকশন কমিশনারের, হাজির চার ডিএম