বাবুলের পরে জিতেন্দ্রতে নারাজ দিলীপ থেকে সায়ন্তন

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে একই দিনে দল ছেড়েছেন আসানসোলের প্রাক্তন পুরপ্রশাসক জিতেন্দ্র তিওয়ারিও (Jitendra Tiwari)। স্বাভাবিক ভাবেই জল্পনা তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দেবেন তিনি। কিন্তু সেই জল্পনা শুরুতেই জিতেন্দ্রকে দলে নেওয়া নিয়ে আপত্তি শুরু হয়েছে। গেরুয়া শিবিরের অন্দরে প্রথমেই আসানসোলের সংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo) এর বিরোধিতা করেন। তারপরেই বাবুলকে সমর্থন জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh), বিজেপি নেতা সায়ন্তন বসু (Sayantan Basu), অগ্নিমিত্রা পালরা (Agnimitra Pal)।

জিতেন্দ্র তিওয়ারি প্রসঙ্গে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র মন্তব্যকে সমর্থন করে দিলীপ ঘোষ বলেন, আগে উন্নয়নের কাজে বাধা দিয়েছেন জিতেন্দ্র। এমনকী চৌরাস্তায় বাবুলের বুকে ইট মারা হয়েছে বলেও অভিযোগ করেন দিলীপ। ফলে বাবুলের প্রতিক্রিয়া স্বাভাবিক বলে মত বিজেপির রাজ্য সভাপতির।

তবে, তৃণমূলত্যাগী জিতেন্দ্র তিওয়ারিকে বিজেপিতে আহ্বান জানানো হবে কি না সেই নিয়ে দল সিদ্ধান্ত নেবে বলে জানান দিলীপ।

আর জিতেন্দ্রর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা শুরু হতেই বাবুল সুপ্রিয় স্যোশাল মিডিয়ায় অভিযোগ করেন, “বিজেপির লোকজনকে মেরেছেন জিতেন্দ্র। তাঁকে যেন দলে না নেওয়া হয় এই চেষ্টা আমি করব”।

বাবুলকে সমর্থন জানিয়ে সায়ন্তন বসু বলেন, জিতেন্দ্রকে নিয়ে সমস্যা আছে। “জেলা সভাপতির ওপর হামলা চালিয়েছিল জিতেন্দ্র। ওর সম্পর্কে যাবতীয় রিপোর্টে কেন্দ্রীয় নেতৃত্বকে পাঠিয়ে দিয়েছি”।

জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালও। তিনিও জিতেন্দ্রকে বিজেপিতে নেওয়ার বিষয় সম্মত নন বলে মত প্রকাশ করেছেন। এই পরিস্থিতিতে জিতেন্দ্রকে দলে নিয়ে বিজেপি নেতা-কর্মীদের বিরাগভাজন হবে কি না সেটাই এখন দেখার।

আরও পড়ুন-নাড্ডার কনভয়ে হামলা: ফের মুখ্যসচিব-ডিজিকে তলব স্বরাষ্ট্রমন্ত্রকের, রাজ্য চায় ভিডিও কনফারেন্সে

Previous articleনাড্ডার কনভয়ে হামলা: ফের মুখ্যসচিব-ডিজিকে তলব স্বরাষ্ট্রমন্ত্রকের, রাজ্য চায় ভিডিও কনফারেন্সে
Next articleকরোনা জয়ী স্ত্রীকে ফের হাসপাতালেই বিয়ে স্বামীর!