অনুপ্রবেশকারীদের রুখতেই রাজ্যে পরিবর্তন হবে, বোলপুরের রোড-শো থেকে দাবি শাহের

অনুব্রতর গড় বোলপুরে মেগা রোড-শো করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবাসরীও দুপুরে বোলপুর ডাকবাংলো মোড় থেকে বোলপুর চৌরাস্তা পর্যন্ত শাহের এই বিশাল রোড-শো চলে। এক কিলোমিটারর এই যাত্রাপথে অমিত শাহর ওপর পুষ্পবৃষ্টি করা হয়। ছিল বাউল গান ও ঢাক।

লোকসভা নির্বাচনের মতই এই রোড-শো থেকে “অনুপ্রবেশ” ইস্যুতে তৃণমূলও রাজ্য সরকারকে আক্রমণের নিশানা করেন স্বরাষ্ট্রমন্ত্রী। একুশের বিধানসভা ভোটের আগে সেই একই কৌশলনধরে আক্রমণের সুর চড়ান অমিত শাহ। বললেন, বিধানসভা ভোটে তৃণমূল কংগ্রেস সরকারকে হারানো নিছক পরিবর্তন হবে না, বরং বাংলাদেশের অনুপ্রবেশকারীদের আটকানোর পরিবর্তন হবে।

অমিত শাহ দাবি করেন, এই রোড-শো-এ যে ভিড় হয়েছে, তা আগে কখনও দেখেননি। তোলাবাজি বন্ধে পরিবর্তন দরকার। এই রোড-শো সেই পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে। ২০২১-এ বিজেপির ক্ষমতায় আসা নিশ্চত বলেই দাবি করেন তিনি। বিজেপি বাংলার উন্নয়ন করবে। রোড শো ঐতিহাসিক। মোদিজির প্রতি ভালবাসার উদাহরণ এই রোড-শো। হিংসা বদলে বদল জরুরি। ভাইপোর দাদাগিরি বন্ধ হবে বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন:আইপিএসদের বদলির প্রতিবাদে বাংলার পাশে জাতীয় নেতারা, ধন্যবাদ মুখ্যমন্ত্রীর

শাহের কথায়, “এই পরিবর্তন শুধুমাত্র মুখ্যমন্ত্রী পালটানোর পরিবর্তন নয়। তৃণমূল কংগ্রেসের সরকারের পরিবর্তে ভারতীয় জনতা পার্টির সরকার তৈরির উদ্দেশ্য নয়। বাংলায় যে পরিবর্তন হতে চলেছে, তা বাংলার উন্নয়নের জন্য পরিবর্তন, বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিবর্তন। এই পরিবর্তন হবে বাংলাদেশ থেকে যে অনুপ্রবেশকারীরা ভারতে আসে, তাদের আটকানোর পরিবর্তন।”

Previous articleআইপিএসদের বদলির প্রতিবাদে বাংলার পাশে জাতীয় নেতারা, ধন্যবাদ মুখ্যমন্ত্রীর
Next articleবিজেপির হয়ে নির্বাচনী প্রচারে রাজ্যে উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশবচন্দ্র মৌর্য