বিজেপির হয়ে নির্বাচনী প্রচারে রাজ্যে উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশবচন্দ্র মৌর্য

আজ হুগলি জেলায় ভারতীয় জনতা পার্টির সদর কার্যালয়ে প্রথমবার পা রাখলেন উত্তরপ্রদেশের (Uttarpradesh) উপমুখ্যমন্ত্রী কেশবচন্দ্র মৌর্য (Keshav Chandra Maurya)। তাঁকে উষ্ণ অভিনন্দন জানান ভারতীয় জনতা পার্টির হুগলি মহিলা মোর্চার (BJP Mohila Morcha) কর্মীরা। এদিন জেলা কার্যালয়ে উচ্চ কার্যকর্তাদের সঙ্গে ১০ মিনিটের বৈঠক করেন তিনি। পরে সাংবাদিক সম্মেলনও করেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী।

আরও পড়ুন : অনুপ্রবেশকারীদের রুখতেই রাজ্যে পরিবর্তন হবে, বোলপুরের রোড-শো থেকে দাবি শাহের

পাখির চোখ ২০২১। সেই উপলক্ষ্যে নিজের দলের হয়ে প্রচার করতেই, রাজ্যে এসেছেন কেশবচন্দ্র মৌর্য। এদিন, পিপুল্পতি মোড়ে ঋষিকেশ পল্লীতে লিফলেট বিলি করেন তিনি। ঘরে ঘরে গিয়ে বিজেপির পাশে থাকার জন্য মানুষের কাছে আবেদন জানান তিনি। এরই পাশাপাশি যোগ দেন দেওয়াল লিখন কর্মসূচিতেও। ঋষিকেশ পল্লীতে দেওয়াল লিখনের কাজের হাত দিলেন তিনি নিজে।

এদিন স্থানীয় এক দুর্গা মন্দিরে পুজো দেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী। সেখানে ঋষিকেশ পল্লীর পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা জানানো হয়। চুঁচুড়া হরির মোর এর কাছে একটি লজে সমাজের বিশিষ্ট মানুষজনের সঙ্গে বৈঠক করেন তিনি। ছিলেন চিকিৎসক, শিক্ষক, বুদ্ধিজীবীরা।

এরপর স্বরাষ্ট্রমন্ত্রীর পথে হেঁটে তিনিও এক দলিত সম্প্রদায়ের মানুষ বিশ্বনাথ মণ্ডলের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন। বিশ্বনাথ বাবুর বাড়ি চুঁচুড়া শহরের ২২ ওয়ার্ল্ড নম্বর ওয়ার্ডের তালডাঙ্গা কলোনি এরিয়ায়। মধ্যাহ্নভোজের মেনুতে ছিল ভাত, রুটি, ফুলকপির তরকারি, পনিরের তরকারি, আলু পোস্ত, ভাজা ও শেষ পাতে মিষ্টি দই।

Previous articleঅনুপ্রবেশকারীদের রুখতেই রাজ্যে পরিবর্তন হবে, বোলপুরের রোড-শো থেকে দাবি শাহের
Next article“জয় বাংলা”, অশোকনগরে গ্যাস উৎপাদন কেন্দ্রের উদ্বোধনে বিজেপি মন্ত্রীর মুখে এই স্লোগান