বিজেপি নেতার গ্রেফতারি ঘিরে উত্তপ্ত খড়দা, দফায় দফায় অবরোধ

বিজেপি নেতাকে গ্রেফতারি ঘিরে উত্তপ্ত খড়দা। দফায় দফায় বিটি রোড অবরোধ, পুলিশের লাঠিচার্জ। খড়দায় আগ্নেয়াস্ত্র-সহ বিজেপি নেতা গ্রেফতারির প্রতিবাদ। অস্ত্র-সহ বিজেপি যুব নেতা বুলেট রায় গ্রেফতার।খড়দা থানার সামনে বিজেপির অবরোধ, পুলিশের লাঠিচার্জ।

ঘটনার সূত্রপাত বুধবার দপুরবেলা। বিজেপির যুবনেতা বুলেট কুমার রায়-কে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে খড়দা থানার পুলিশ। আগামী ২৬ ডিসেম্বর পানিহাটি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের তেজপালের মাঠে তৃণমূলের একটি সভা রয়েছে। সেই তেজপালের মাঠে তৃণমূলের নেতাকর্মীরা যখন যান তখনই সেখানে বেশ কিছু বিজেপি কর্মী তাদের ছবি তুলছিলেন। এই নিয়ে দুৃপক্ষের মধ্যে বচসা হয়। সেই সময় বিজেপি যুব নেতা বুলেট কুমার রায় তৃণমূল কর্মীদের উদ্দেশে আগ্নেয়াস্ত্র উঁচিয়েছিলেন। সেই অভিযোগে খড়দা থানার পুলিশ তাকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে। এর প্রতিবাদে খড়দা থানার সামনে বিজেপি কর্মীরা বিটি রোড অবরোধ করে। শুরু হয় থানার সামনে অবস্থান বিক্ষোভ। দীর্ঘক্ষণ অবস্থান বিক্ষোভ চলার পর তা তুলতে চেষ্টা করে পুলিশ এবং বেশ কয়েকজনকে আটকও করে পুলিশ। এরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এই ঘটনার প্রতিবাদে প্রচূর বিজেপি কর্মী জড়ো হয় থানার সামনে। শুধু তাই নয় দ্বিতীয় দফায় বিটি রোড অবরোধ করে বিক্ষোভকারীরা। দীর্ঘক্ষণ অবরোধ চলার ফলে বিটি রোডে তীব্র জানজটে সৃষ্টি হয়। অবরোধ তুলতে গেলে পুলিশের সঙ্গেও বিজেপি কর্মীদের ধ্বস্তাধ্বস্তি শুরু হয়ে যায়। রীতিমতো রণক্ষেত্রের আকার নেয় গোটা এলাকা। ঘটনা নিয়ন্ত্রণে লাঠিচার্জও করে পুলিশ। বিজেপির অভিযোগ এই ঘটনায় তাদের বেশ কয়েকজন মহিলা কর্মী যখম হন। তাঁদের দাবি, তাদের যুবনেতাকে অন্য়ায়ভাবে ফাঁসানো হয়েছে। এই জন্যই তারা শান্তিপূর্ণ ভাবে প্রতিবাদ করছিলেন। তাদের ওপর পুলিশ বেধড়ক লাঠিচার্জ করেছে।

যদিও পুলিশের দাবি, বিক্ষোভকারীদের দ্বিতীয় দফার বিটি রোড অবরোধ তুলতে গিয়ে তাদের ওপররেও হামলা করে বিজেপি কর্মীরা। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করা হয়। থানা চত্বর তো বটেই এমনকি থানার ভেতরেও ঢুকে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। তৃণমূলের অভিযোগ তারা সভার জন্য যখন মাঠ পরিদর্শনে গিয়েছিলেন তখন বেশ কয়েকজন বিজেপি কর্মী তাদের ছবি তুলছিলেন। এই ঘটনার প্রতিবাদ করায় বিজেপির যুবনেতা বুলেট কুমার রায় তাদের উদ্দেশে আগ্নেয়াস্ত্র দেখান।

আরও পড়ুন- মুকুলের বাড়িতে শুভেন্দু, সৌজন্য সাক্ষাৎ না রণকৌশল?

Previous articleএক প্রতিবন্ধী যুবককে সাহায্য মিমির
Next articleব্রেকফাস্ট নিউজ