তৃণমূল বুঝবে না, কোথাও একশ আসন চলে যাবে, বললেন দিলীপ

আজ মর্নিং ওয়াকে বেরিয়ে ইকো পার্কে ঢুকতে পারলেন না বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, তাঁকে আটকে বিজেপিকে আটকানো যাবে না।

দিলীপের কথায়, “মহাপুরুষদের নামে দোকান চালিয়েছে তৃণমূল। তাঁদের যোগ্য সম্মান একমাত্র বিজেপি দিতে পারে। বাঙালিকে আর কত বোকা বানাবেন, দশ বছর হয়ে গিয়েছে। বিশ্বভারতীকে ব্যবসার জায়গা বানিয়েছে তৃণমূল (TMC)। সব অনৈতিক কাজের পিছনেই ঘাসফুল শিবির।” এরপর ২০২১ এর বিধানসভা নির্বাচন নিয়ে মুখ্যমন্ত্রীকে (Chief Minister Mamata Banerjee) কটাক্ষের সুরে বলেন, “মমতা বুঝতে পারবেন না, কোথাও একশ আসন চলে যাবে।”

অন্যদিকে বেহালাতে চায় পে চর্চা অনুষ্ঠানে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ অটল বিহারী বাজপেয়ির (Atal Bihari Vajpayee) ৯৬তম জন্মবার্ষিকী। প্রথমে দিলীপ ঘোষ বেহালা পাঠক পাড়াতে এসে অটল বিহারী বাজপেয়ির ছবিতে মাল্যদান করেন। এবং দুঃস্থ মানুষদের কম্বল বিতরণ করেন। সেখানে আজই বিভিন্ন ওয়ার্ড থেকে আসা ১২০ জন মানুষ দিলীপ ঘোষের হাত ধরে দলীয় পতাকা নিয়ে বিজেপিতে যোগ দেন।

এরপর দিলীপ ঘোষ বললেন, ২০২০ সালটা করোনার জন্য সবারই খুব খারাপ গিয়েছে। করোনার প্রকট কমেছে কিন্তু বিপদ যায়নি। তাই সবাইকে সাবধান। তিনি আরও বলেন, “অনেকদিন ধরেই শুনছি ঠান্ডা পড়বে কিন্তু ঠান্ডা পরছেই না। মনে হয় তৃণমূলের ভয়ে ঠান্ডা আসছে না।” এরপর মমতাকে কটাক্ষ করে বলেন, “দিদিভাই বলছে বিজেপি নাকি রবীন্দ্রনাথ, নেতাজি, বিবেকানন্দকে নিয়ে নিয়েছে। তারা কি ওনার প্রাইভেট প্রপার্টি নাকি, তাদের ছবি নিয়ে রাজনীতি করছে। আগে কলকাতার রাস্তা দিয়ে গাড়ি করে গেলে সিগন্যালে দাড়ালে রবীন্দ্রসঙ্গীত শোনা যেতো এখন আর শোনা যায় না, আর কদিন পরে দিদির কবিতা শোনা যাবে। পুলিশ দিয়ে গুন্ডা দিয়ে দেশকে আটকে রাখতে পারবেন না, নিজের বাড়িকে সামলে রাখতে পারছেন না তাহলে বাংলাকে কী করে সামলাবেন। যে লোকরা প্রাণ দিয়ে রক্ত দিয়ে পার্টিকে দাঁড় করালো তাদেরকে ধরে রাখতে পারলেন না, আর বলছেন বিজেপি ভাঙ্গিয়ে নিয়ে গেছে। খুব দুরবস্থায় মধ্যে দিয়ে যাচ্ছে, তৃণমূল পার্টিটা আর কতদিন থাকবে ভগবান জানে। টিএমসি যখন ক্ষমতায় আসে ২০১১ সালে, তখন পুলিশ দিয়ে ভয় দেখিয়ে সবাইকে দলে নিয়ে এসেছেন। দিদিমণি আপনি শুরু করেছেন আর শেষটা আমরাই করবো সেটা আপনাকে দেখে যেতে হবে।”

এর পাশাপাশি তিনি আরও জানান, “পুলিশকে মানছে না থানার ভিতরে ঢুকে পুলিশকে মারধর করছে, বাংলাকে অশান্ত করে রেখেছে। বাংলার অনেক জায়গায় বড় বড় বিস্ফোরণ হয়েছে। অনেক লোক মারা গিয়েছে। বাংলাতে তালিবানি রাজ চলছে। বাংলার মানুষ পরিবর্তন চাইছে, মানুষ আপনার হাতে ক্ষমতা দিয়ে খুব ভুল করেছে। তখন বিজেপি ছিল না সেই জায়গায়, এখন বিজেপি তৈরি হয়ে গেছে বাংলাতে উন্নয়ন করার জন্য। কেন্দ্র আমফানের জন্য টাকা দিয়েছিল সেই টাকা একটা মানুষও পায়নি। সব টাকা নিজেদের পার্টির লোকেদের পকেটে ঢুকেছে। যাদের বাড়ি ভেঙে গিয়েছে তারা গাছ তলায় বসে আছে। বাংলায় কত মানুষ খুন হচ্ছে ধর্ষিত হচ্ছে মমতা ব্যানার্জি একবারও দুঃখ প্রকাশ করেছেন? করেনি। এর পরও আপনি ক্ষমতায় থাকতে চাইছেন, এটা বাংলার মানুষ বরদাস্ত করবে না। মানুষকে ত্রাণ দিতে গেলে তৃণমূলের পুলিশ আটকে দেবে মিছিল করতে গেলে পুলিশ আটকে দেবে, আমরা কি করব না করব সেটা কি পুলিশ ঠিক করে দেবে। বাংলায় নাকি সবচেয়ে ভালো ল অ্যান্ড অর্ডার, তাহলে সব জায়গায় ভোট হয়ে গেল বাংলায় কেন ভোট হল না।”

আরও পড়ুন-মমতাকে সর্বাত্মক আক্রমণ করেই নজর কাড়তে চান শুভেন্দু

Previous articleমমতাকে সর্বাত্মক আক্রমণ করেই নজর কাড়তে চান শুভেন্দু
Next articleকিষাণ নিধির নামে ভোট কিনতে চাইছেন মোদি, কটাক্ষ সৌগতর