আবেগপ্রবণ সোনু সুদ, পাঞ্জাবের একটি রাস্তার নামকরণ তাঁর মায়ের নামে

অভিনেতা ও পরোপকারী সোনু সুদ (Sonu Sood) সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) একটি বিশেষ পোস্ট করেছেন। তাঁর নিজের শহর পাঞ্জাবের (Panjab) মোগা শহরে একটি রাস্তার নামকরণ করা হয়েছে তাঁর মায়ের নামে। সোনু ছবি শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন, এটি বিশ্বের সবচেয়ে প্রিয় স্থান হিসাবে পরিচিত।

তিনি আরও বলেছেন, তাঁর বাবা-মা অবশ্যই স্বর্গ থেকে হাসছেন। একটি নোটে সোনু লিখেছেন, “এটি একটি দৃশ্য যা আমি সারা জীবন স্বপ্ন দেখেছিলাম। আজ আমার বাড়ির শহর মোগার একটি রাস্তার নাম দেওয়া হয়েছে আমার মায়ের নামে প্রফেসর সরোজ সুদ রোড (Prof. Saroj Sood Road)। এই রাস্তা দিয়ে তিনি সারা জীবন ভ্রমণ করেছিলেন। বাড়ি থেকে কলেজ যেতেন এবং পরে বাড়ি ফিরে আসতেন। এটি সর্বদা আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায় হবে। আমি নিশ্চিত যে আমার মা এবং বাবা অবশ্যই স্বর্গ থেকে হাসছেন। আমি আশা করি তারা এটি দেখতে পারতেন। এটি সম্ভব করার জন্য আমি হারজোট কমল, সন্দীপ হান্স এবং অনিতা দারশি ম্যামকে ধন্যবাদ জানাই। ”

সোনু সম্প্রতি কোভিড -১৯-লকডাউনের সময় অভাবী লোকেদের সহায়তার অভিজ্ঞতা সম্পর্কে একটি বই লিখেছেন এবং তা প্রকাশ করেছেন। বইটির নাম ‘I Am No Messiah’। আইএএনএসকে দেওয়া এক সাক্ষাত্কারে সোনু বইটি লেখার সময় তাঁর প্রয়াত মাকে হারিয়ে যাওয়ার কথা বলেছিলেন।

সোনু বলেছিলেন, “আমার মা, যিনি একজন অধ্যাপক ছিলেন। সবসময় আমাকে আমার অভিজ্ঞতার কথা লিখতে বলতেন। যখনই আপনি মনে করেন, যে তারা বিশেষ কারণে তারা চিরকাল আপনার সঙ্গেই থাকবে। অনেক কিছুই ঘটে যাওয়ার সঙ্গে সঙ্গেই আপনি সেই অভিজ্ঞতাগুলি ভুলে যেতে চান। তবে আপনি সর্বদা সেই পৃষ্ঠাগুলিতে ফিরে যেতে পারেন যে গুলিতে অভিজ্ঞতার কথা লেখা ছিল। এবং সেই সময়ে পুনরায় দর্শন করতে পারেন।”

আরও পড়ুন-একাধিক নয়া ফিচার নিয়ে হাজির IRCTC‌’‌র ওয়েবসাইট ও অ্যাপ

Advt