সৌরভকে দেখতে শহরে দেবী শেঠী, উডল্যান্ডসে মেডিক্যাল বোর্ডের সঙ্গে আলোচনা

সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)দেখতে সকালেই শহরে পা রাখলেন স্বনামধন্য চিকিৎসক দেবী শেঠী (Debi setty)। বেঙ্গালুরু (Bengaluru) থেকে এয়ার ইন্ডিয়ার চার্টার্ড ফ্লাইটে আজ, মঙ্গলবার সকাল ৮টা ২০ নাগাদ তিনি কলকাতা বিমানবন্দরে নামেন। তাঁর সঙ্গে আসেন আরও তিন নামী চিকিৎসক। বিমানবন্দর (Dum Dum Air Port) থেকেই তাঁরা সরাসরি অলিপুরের উডল্যান্ডস হাসপাতালে (Woodlands Hospital)। দেবী শেঠী আসার আগেই হাসপাতালে পৌঁছে যান সৌরভের পরিবারের সদস্যরা। উলল্যান্ডসে রয়েছেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly) ও মেয়ে সানা (Sana Ganguly).

সৌরভের সার্বিক শারীরিক পরিস্থিতির খতিয়ে দেখবেন দেবী শেঠী। কথা বলবেন সরোজ মণ্ডলের (Siraj Mandal) তত্বাবধানে মেডিক্যাল বোর্ডের ( Medical Board) সদস্যদের সঙ্গেও। রিপোর্ট খতিয়ে দেখবেন। তারপর সৌরভের পরবর্তী চিকিৎসার বিষয়ে তিনি মূল্যবান পরামর্শ দেবেন।

এদিকে হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, আর্টারি দু’টোয় অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হবে। তবে এখনই নয়। আপাতত বাড়ি ফিরে যাবেন সৌরভ। ফের কবে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে তা পরে জানাবেন চিকিৎসকরা। বুধবারই মহারাজের বাড়ি ফেরার সম্ভাবনা। তবে সবটাই নির্ভর করছে দেবী শেঠীর সিদ্ধান্তের উপর।

আরও পড়ুন-মুকুল ঘনিষ্ঠ বিজেপির যুবনেতা কলকাতা জোন কমিটিতে, তাতেই নাকি গোঁসা বৈশাখীর!

Advt

Previous articleব্রেকফাস্ট স্পোর্টস
Next articleরেড মিট ম্যানুয়াল থেকে হালাল শব্দ সরালো কেন্দ্র