হালিশহরে নিহত বিজেপি নেতার স্ত্রীকে চাকরি দিলেন মমতা

ফের রাজনীতির ঊর্ধ্বে গিয়ে মানবিক মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) হালিশহরে (Halishahor) নিহত বিজেপি (BJP) নেতার স্ত্রীকে (Wife) চাকরিতে নিয়োগ করল রাজ্য সরকার। নিহত বিজেপি বুথ সভাপতি সৈকত ভাওয়ালের (Saikat Bhagwal) স্ত্রী চাকরি পেলেন দমকল ও বিপর্যয় মোকাবিলা দফতরে। মুখ্যমন্ত্রীর নির্দেশে সৈকতের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রী নবপর্ণার হাতে নিয়োগপত্র তুলে দিয়ে এলেন নৈহাটির (Naihati) তৃণমূল (TMC) বিধায়ক (MLA) পার্থ ভৌমিক (Partha Bhowmick) এবং তৃণমূল ছাত্র পরিষদ (TMCP) রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। প্রিয়জনকে অকালে হারানোর বেদনা ও যন্ত্রণার মাঝে সরকারি চাকরি কিছুটা স্বস্তি দিল সৈকতের পরিবার ও তাঁর স্ত্রীকে।

২০১৯ সালের মার্চে হালিশহরের (Halisahar) সৈকতের সঙ্গে বিয়ে হয়েছিল নবপর্ণার। কিন্তু বছরখানেকের মধ্যে দাম্পত্য জীবনে ইতি ঘটে নবপর্ণার। গত ১২ ডিসেম্বরের হালিশহর এলাকায় দলীয় কর্মসূচিতে বেরিয়ে গণপিটুনিতে খুন হন বিজেপির বুথ সভাপতি ও যুবনেতা সৈকত ভাওয়াল। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের ৩ জনকে গ্রেফতার করে তদন্ত শুরু করে পুলিশ। এর তিন সপ্তাহ কাটতে না কাটতেই সৈকত ভাওয়ালের বাড়ি গিয়ে তাঁর স্ত্রীকে সরকারি চাকরির নিয়োগপত্র তুলে দিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক।

আরও পড়ুন:আট বছর পর ফিরছেন ক্রিকেটে, শ্রীসন্থ কী বার্তা দিলেন ভক্তদের?

শুধু তাঁর স্ত্রী নয়, বিজেপির নিহত বুথ সভাপতির ভাই হালিশহর পুরসভায় চাকরির জন্য আবেদন জানিয়েছেন। সেই আবেদনও দ্রুত মঞ্জুর করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন পার্থবাবু।

Advt

Previous articleআট বছর পর ফিরছেন ক্রিকেটে, শ্রীসন্থ কী বার্তা দিলেন ভক্তদের?
Next article‘একুশে আইন’, বেনিয়মের অভিযোগ আনায় অধ্যাপকই সাসপেন্ড বিশ্বভারতীতে