নাড্ডা-সফরে ‘ব্রাত্য’ শুভেন্দু আজ পুরুলিয়ায়

শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) ব্রাত্য রেখেই রাজ্য বিজেপি(BJP) সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (J P Nadda) বঙ্গ-সফর সেরে ফেলায় রাজ্যের মাটিতে দলের সভাপতির সঙ্গে সাক্ষাৎই হয়নি শুভেন্দুর৷ নাড্ডার সফরের আগে, যে কারনেই হোক, শুভেন্দুও যেন কিছুটা উদ্যমশূন্য, নিশ্চেষ্ট ছিলেন বলেই অনেকের ধারনা হয়েছে৷ সফর নিয়ে তিনি কোনও টুইট করেননি। বরং তিনি শনিবার ব্যস্ত ছিলেন তাঁর রবিবারের পুরুলিয়া সফর নিয়ে। রাজনৈতিক মহলের অভিমত, শুক্রবার শুভেন্দুর গড় নন্দীগ্রামেই বিজেপির সভা প্রায় ভণ্ডুলের পরিস্থিতি হওয়ায় তাঁকে নাড্ডার সফরে না রেখে উল্টে পুরুলিয়ার সভার দিকে মন দিতে বলেছে দল৷

চলতি মাসের ১৯ তারিখ পুরুলিয়া শহরে জনসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওইদিন জেকে কলেজ মাঠে দুপুর একটায় ওই জনসভা হবে। ইতিমধ্যে এই সভা নিয়ে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন:খট্টরের সামনেই কৃষক বিক্ষোভ, অন্নদাতাদের উপর ফের জলকামান-টিয়ার গ্যাস

তৃণমূল নেত্রীর সভার আগে আজ, রবিবার, পুরুলিয়ায় সভা করবেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। কর্মসূচিতে বলা হয়েছে,পুরুলিয়ার কাশীপুরে রোড-শো-র পর সভা করবেন শুভেন্দু। ইতিমধ্যেই তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন রঘুনাথপুর পুরসভার প্রাক্তন পুরপ্রধান ভবেশ চট্টোপাধ্যায়, জেলার সাধারণ সম্পাদক গৌতম রায় এবং সৃষ্টিধর মাহাতোর মতো নেতা। ভবিষ্যতে আরও অনেকেই যোগ দিতে চলেছেন বলে বিজেপি নেতৃত্বের দাবি। রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, রবিবার পুরুলিয়ার সভায় শুভেন্দু হাত ধরে অনেকে যোগদান করতে পারেন। পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ের পাশাপাশি কাশীপুরের তৃণমূল বিধায়ক স্বপন বেলথরিয়া-সহ অনেকেই বিজেপিতে যোগদান করতে পারেন।

Advt

Previous articleখট্টরের সামনেই কৃষক বিক্ষোভ, অন্নদাতাদের উপর ফের জলকামান-টিয়ার গ্যাস
Next articleজুনিয়র মৃধা খুনে চাঞ্চল্যকর তথ্য, নিজের ফোন থেকে বহু মেসেজ ডিলিট করেন প্রিয়াঙ্কা