ইডি-সিবিআই থেকে বাঁচতে দলবদল বিশ্বাসঘাতকদের: কুণাল

সিবিআই-ইডি (CBI-ED)থেকে বাঁচতে দলবদল করছেন বিশ্বাসঘাতকরা, নাম লেখাচ্ছেন গেরুয়া শিবিরে। কিন্তু তাঁদের ধরছে না কেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি? বুধবার পূর্ব মেদিনীপুরে পটাশপুরের সভায় দাঁড়িয়ে তীব্র আক্রমণ করলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

এদিনের সভায় দলবদলুদের সরাসরি আক্রমণ করেন তিনি।মেদিনীপুরে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী (Shubhendhu Adhikari) এবং তাঁর পরিবারের বিরুদ্ধে সরব হন তৃণমূলের প্রাক্তন সংসদ। তিনি বলেন, তৃণমূল (Tmc) থেকে নেতা হয়ে, সব সুবিধা নিয়ে এখন তৃণমূল খারাপ হয়েছে অনেকের কাছে। তিনি বলেন, যাঁদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে, তাঁরা নিজেদের বাঁচাতে গেরুয়া রং লাগছে আর তাদের কেশাগ্র স্পর্শ করছে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

কটাক্ষ করে বলেন, শীতকালে বাংলায় সার্কাস (Circus) আসে। এখন বাঘ-সিংহর খেলা দেখানো বন্ধ। জোকার-টিয়া-কাকাতুয়া থাকে। বিজেপিতে সেরকম আদি বিজেপি, নব্য বিজেপি আর পরিযায়ী বিজেপি।

 

প্রাক্তন তৃণমূল সাংসদ প্রশ্ন তোলেন, বিজেপির (Bjp) মুখ কোথায়? পরিযায়ী বিজেপিদের বিভিন্ন জায়গা থেকে এনে তাাদের মুখ হিসেবে দেখাচ্ছে পদ্ম শিবির। আর দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে উত্তপ্ত করছে তারা। তৃণমূল থেকে কয়েকজনকে নিয়ে ভাবছে বিজেপির মুখ তৈরি হচ্ছে।

স্থানীয় মানুষদের উদ্দেশ্যে জনসভায় কুণাল প্রশ্ন তোলেন “বাইরের লোক এসে বাংলার রাজনীতিতে লড়াই করবে, আর আমরা কি রসগোল্লা খাব? তা হবে না। ইঞ্চিতে ইঞ্চিতে জবাব দেব”।

বাংলা রাজনীতিতে অত্যন্ত উল্লেখযোগ্য ২০২১। আর বছরের শুরুতেই পূর্ব মেদিনীপুরের পটাশপুরে তৃণমূলের সভায় নিজের তিনটি আশা ও বিশ্বাসের কথা শোনালেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ; করোনা (Corona) চলে যাবে, বিজেপি হারবে এবং তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর বিশ্বাস, এবার বিধানসভা নির্বাচনে ২২৫ টা আসন নিয়ে ক্ষমতায় থাকবে তৃণমূলই। তার মধ্যে পূর্ব মেদিনীপুরের সব কটা আসন পাবে শাসকদল।

নন্দীগ্রাম আন্দোলনের পুরোধা হিসেবে সুফিয়ান সাহেব ও মধুসূদন মণ্ডলের কথা বলেন কুণাল। তিনি বলেন, কাজ করতে গেলে ভুল হয়। তৃণমূল সরকারের ৯৮% ভালো কাজ হয়েছে, ২% ভুল হয়েছে। সেটা শুধরে নেওয়া হবে। পটাশপুরের সভা সেরে কাঁথিতে এদিন সভা করার কথা কুণাল ঘোষের।

আরও পড়ুন-সংখ্যালঘু অনুন্নয়নে শাসকদলকে কাঠগড়ায় তুললেন দিলীপ

Advt

Previous articleমকরসংক্রান্তিতে রাজ্যের ব্যবস্থাপনায় ই-স্নান, ছাড়পত্র আদালতের
Next articleকুয়াশার দাপট, কমছে তাপমাত্রা, কনকনে ঠান্ডা উত্তরবঙ্গে