হুগলির পুরশুড়ায় ২৫ জানুয়ারি জনসভা মমতা বন্দ্যোপাধ্যায়ের

ফাইল ছবি

চোখে চোখ রেখেই কথা বলার পথে হাঁটছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ৷

গত কয়েকদিনে বিজেপির উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী থেকে শুরু করে গেরুয়া ব্রিগেডের একাধিক নেতা হুগলির আরামবাগ মহকুমায় সভা করে গিয়েছেন।

এবার ‘জবাব’ দিতে আগামী ২৫ জানুয়ারি হুগলির ( Hooghly) পুরশুড়াতে সভা করতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( Mamata Banerjee)৷
পুরশুড়া, আরামবাগ ও খানাকুল বিধানসভাকে কেন্দ্র করে সভাস্থল নির্বাচন করা হয়েছে। সেকেন্দারপুর বাসস্ট্যান্ডের মাঠে প্রচুর মানুষের জমায়েত করা সম্ভব। মমতার সভার জন্য তাই ওই মাঠকেই বাছা হয়েছে।
ভোটের দিনক্ষণ কমিশন এখনও ঘোষণা না করলেও হুগলির ওই সভা থেকেই ভোটের দামামা বাজিয়ে দিয়ে দেবেন তৃণমূল সুপ্রিমো। ফলে মমতার হুগলির আরামবাগ মহকুমার পুরশুড়ার সভা খুবই তাৎপর্যপূর্ণ। হুগলি তৃণমূলে নানা ডামাডোল চলছে। গোষ্ঠীকোন্দল এতটাই যে বহু জায়গায় নতুন ব্লক সভাপতি নিয়োগ নিয়ে বিবাদের সমাধান হয়নি। তা সত্ত্বেও
জেলা নেতৃত্ব সুপ্রিমোর সভায় আরামবাগ মহকুমা থেকেই লক্ষ মানুষের জমায়েতের পরিকল্পনা নিয়েছে। শুক্রবার হুগলি জেলা নেতৃত্ব মুখ্যমন্ত্রীর সভা নিয়ে বৈঠক করেছে। শেওড়াফুলিতে সেই বৈঠকে দলের প্রথম সারির সমস্ত নেতা উপস্থিত ছিলেন। রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রচারও শুরু করে দিয়েছে। মমতার সভাকে কেন্দ্র করেই অভ্যন্তরীণ সমস্যার সমাধান হবে বলে আশা করছে জেলা নেতৃত্ব৷ জেলা তৃণমূলের দাবি, ওই সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ২০২১ সালে হুগলি জয়ের ডাক দেবেন। দলের নেতাকর্মীদের প্রয়োজনীয় নির্দেশও দিয়ে যাবেন।

Advt

Previous articleঅভিনেত্রী সায়নীকে ‘টাইপ’ বলে আক্রমণ তথাগত রায়ের
Next articleবিজ্ঞানীদের প্রশংসা, করোনায় মৃতদের শ্রদ্ধা: টিকাকরণের সূচনায় আবেগপ্রবণ মোদি