‘বিরাট’ প্রশংসা শার্দুল, সুন্দরকে

রবিবার গাব্বায়( gabba) চেতশ্বর পুজারা(cheteshwar pujara) , অজিঙ্কে রাহানেরা( ajinkya rahane) যেটা করে দেখাতে পারেনি, সেটাই করে দেখালেন ওয়াশিংটন সুন্দর( Washington sundar) এবং শার্দুল ঠাকুর( shardul thakur)। করে দেখালেনই নয়, দলকে যথারীতি ভরসা দিলেন। আর সেই দেখেই দুই ক্রিকেটারের প্রশংসায় মাতলেন বিরাট কোহলি ( virat kohli)। অজিঙ্কে রাহানে, চেতশ্বর পুজারা ফিরতেই,যেখানে সবাই ভেবেই বসেছিল ভারতের ইনিংস শেষ, ঠিক সেখান থেকেই দলকে নেতৃত্ব দিলেন সুন্দর ওয়াশিংটন জুটি।

বিসবেন টেস্টে ৬২ রান করেন সুন্দর। ৬৭ রান করেন শার্দুল। দলের এই দুই ক্রিকেটরের খেলা মনে লেগেছে বিরাটের। প্রশংসা করলেন তিনি। এদিন টুইটারে কোহলি লেখেন,” নিজেদের প্রতি বিশ্বাস রেখে দারুণ খেলেছে ওরা। অভিষেক ম‍্যাচে দারুণ খেলেছে ওয়াশিংটন।” শার্দুলের প্রশংসা বিরাট আবার করেছেন মারাঠী ভাষায়। শার্দুল সমন্ধে কোহলি লেখেন,” তুলা পারাত মানলা রে ঠাকুর।”

এদিকে দলের হয়ে ভাল প‍্যারফমেন্স করায় খুশি শার্দুল ঠাকুর। ম‍্যাচ শেষে এদিন সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ” ভারত ‘এ’ দলের হয়ে প‍্যারফমেন্স তাকে বড় মঞ্চে সাফল্য এনে দিয়েছে। ‘এ’ দলের সফর গুলি দ্বিতীয় দল তৈরির জন‍্য। দলের হয়ে ম‍্যাচ খেলতে সাহায্য করে।

আরও পড়ুন:দুরন্ত শার্দুল, সুন্দর, ৫৪ রানে পিছিয়ে ভারত

Advt

Previous articleমাত্র ২২ দিন! মোহভঙ্গ হয়ে বিজেপি থেকে তৃণমূলে ফিরলেন সিরাজ খান
Next articleআর বারবার টিকিট কাটা নয়, এবার একটাই পাসে সরকারি বাস-ট্রাম-লঞ্চ