বান্ধবী বনাম বান্ধবী: প্রাক্তনের সঙ্গে বর্তমানের লড়াই

হঠাৎ করে ভোটের মুখে রায়দিঘির (Raydighi) বিধায়ক দেবশ্রী রায়কে (Daboshree Roy) জড়িয়ে মন্তব্য করে বিতর্ক ছড়ালেন বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। বর্তমান বান্ধবীর সুরে সুর মিলিয়ে দেবশ্রী রায় তথা শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শোভন চট্টোপাধ্যায়ও (Shovan Chatterjee)। তাঁদের অভিযোগ, রায়দিঘির বিধায়ক টোটো কেনাবেচা সংক্রান্ত জালিয়াতিতে যুক্ত।

এমনকী, এক ধাপ এগিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ দেবশ্রী রায় নাকি এই বিষয়টি স্বীকার করেছেন। একসঙ্গে তাঁরা দেবশ্রী রায়ের অভিনয় জগৎ থেকে দীর্ঘদিন ধরে থাকা নিয়ে মন্তব্য করেন। এই বিষয়ে রায়দিঘির বিধায়ক তথা অভিনেত্রী জানান, অভিনয় করা বা না করা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। এই নিয়ে কারও কোনো কিছু মন্তব্য করার অধিকার নেই।

কিন্তু এই অভিযোগের পিছনে অন্য সমীকরণ দেখছে রাজনৈতিক মহল। একসময় তৃণমূল নেত্রীকে দেবশ্রীকে রায়দিঘি থেকে প্রার্থী করার করার প্রস্তাব দিয়েছিলেন তৎকালীন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, পরবর্তীকালে তিনি দাবি করেন যে, দেবশ্রী রায়কে রায়দিঘি থেকে জেতানোর বিষয়ে তাঁর সাংগঠনিক দক্ষতা কাজ করেছে। সেই সময় শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দেবশ্রী রায়ের বন্ধুত্ব ছিল বলেই মত তাঁদের ঘনিষ্ঠ মহলের। কিন্তু তারপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। দলের পাশাপাশি দেবশ্রী রায়ের সঙ্গে সম্পর্কের ফাটল ধরেছে শোভন চট্টোপাধ্যায়ের। সেই জায়গায় নিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এমনকী যে সময় দিল্লিতে শোভন-বৈশাখী গিয়েছিলেন একই দিনে বিজেপির কার্যালয়ে উপস্থিত ছিলেন দেবশ্রী। সংবাদ মাধ্যমে সেই ছবি ছাপা হয়। অভিযোগ, সেই সময় শোভন-বৈশাখী নাকি দেবশ্রী যোগ দিলে তারা দলে থাকবেন না বলে জানিয়েছিলেন। শেষ পর্যন্ত গেরুয়া তিলক মাথায় তোলেননি দেবশ্রী।

এই পরিস্থিতিতে এখন দেবশ্রীর বিরুদ্ধে বৈশাখীর অভিযোগকে প্রাক্তন বান্ধবীর বিরুদ্ধে শোভনের বর্তমান বান্ধবীর অসূয়া বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন- বেঙ্গল সাফারি পার্ক: দর্শকদের সামনে এবার শীলার তিন ছেলে

Advt

Previous articleবেঙ্গল সাফারি পার্ক: দর্শকদের সামনে এবার শীলার তিন ছেলে
Next articleসিরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডের জেরে মৃত ৫, শোক প্রকাশ আদার পুনাওয়ালার