ডায়মন্ডহারবারের জনসভা থেকে তৃণমূলকে একযোগে আক্রমণ শোভন-বৈশাখীর

দীর্ঘ দিন সক্রিয় রাজনীতির বাইরে থাকার পর সম্প্রতি তেড়ে-ফুঁড়ে মাঠে নেমেছেন বিজেপি(BJP) নেতা শোভন চট্টোপাধ্যায়(Sovan Chatterjee)। দলের তরফ থেকে কলকাতা জনের দায়িত্ব দেওয়া হয়েছে শোভনকে সহ পর্যবেক্ষক হয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়(Baishakhi Banerjee)। ফলস্বরূপ শুধু কলকাতা নয় দক্ষিণ কলকাতার দায়িত্বপ্রাপ্ত শোভন চট্টোপাধ্যায় আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপিকে শক্ত ভিতের ওপর দাঁড় করাতে মরিয়া। এই লক্ষ্যেই বুধবার ডায়মন্ড হারবারে জনসভা করলেন শোভন-বৈশাখী। বিজেপির এই মঞ্চ থেকেই একযোগে তৃণমূল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানাতে দেখা গেল দুজনকেই।

এদিনে জনসভায় শোভন চট্টোপাধ্যায় জানান, ডায়মন্ড হারবারের মাটিতে সংগঠনের যে ভিত তৃণমূলের জন্য তিনি তৈরি করেছিলেন এবার তা বিজেপিকে উপহার দেবেন। পাশাপাশি কলকাতার প্রাক্তন মেয়রের দাবি, পঞ্চায়েত নির্বাচনের সময় ডায়মন্ডহারবারে জেলা পরিষদের একটি আসনেও প্রার্থী দিতে দেওয়া হয়নি। প্রার্থী দিতে গেলেই শোনা যাচ্ছিল অস্ত্রের ঝনঝনানি।তিনি অভিযোগ করেন, শুধু ফলতা, ডায়মন্ড হারবার নয়, পুরো লোকসভা কেন্দ্র জুড়ে বিজেপি কর্মীদের ওপরে অত্যাচার করা হচ্ছে। কর্মীদের ঘর ছাড়া করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এছাড়াও, দোকান বন্ধ করে দেওয়া, অটো বন্ধ করে দেওয়া, চাষের কাজ বন্ধ করে দেওয়ার জবাব দিতে সাধারণ মানুষ তৈরি। পাশাপাশি বিজেপি কর্মীরা জীবন হাতে নিয়েও তৈরি বলে জানান তিনি।

আরও পড়ুন:‘জেডিইউ সন্ধান’: এবার প্রতি মাসে কাগজ বের করবেন নীতীশকুমার

অন্যদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এদিনের জনসভা থেকে বলেন, রাজ্যে কোনও সমৃদ্ধি হয়নি যেটুকু সমৃদ্ধি হয়েছে তা হরিশ চ্যাটার্জি থেকে হরিশ মুখার্জি রোড অবধি। ৪২ টা গাড়ির কনভয় নিয়ে ঘুরলে উন্নয়ন হয় না। উন্নয়ন হয়নি দক্ষিণ ২৪ পরগনায়। গাড়ির কনভয় থেকে রাস্তায় নামুন। জনতা থাপ্পড় মারবে। যেদিন মানুষ ভোট দিতে পারবে সেদিন এর জবাব তৃণমূল পেয়ে যাবে বলেও জানান বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

Advt

Previous articleদুষ্কৃতী হামলায় ক্ষতিগ্রস্ত চোখ: রাজ্য শ্যুটিং চ্যাম্পিয়নশিপে যেতে পারবেন না অনির্বাণ
Next articleআদালতের নির্দেশে জেল হাজতে গেলেন অ্যালকেমিস্ট-কর্তা কে ডি সিং