বসল বাকি দুটি স্টেন্ট, স্থিতিশীল মহারাজ, সৌরভকে দেখতে হাসপাতালে মুখ‍্যমন্ত্রী

বসল আরও দুটি স্টেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ( sourav ganguly)। ডাক্তার আবতাফ খানের তত্ত্বাবধানে বসানো হল স্টেন্ট। ছিলেন ডাক্তার দেবী শেঠি এবং অশ্বিন মেহতা। সৌরভকে দেখতে বিকেলে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়( mamata banerjee)।

বৃহস্পতিবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে( sourav ganguly) দেখতে হাসপাতালে আসেন ডাক্তার দেবী শেঠি এবং ডাক্তার অশ্বিন মেহতা। এদিন প্রায় আড়াই ঘণ্টা বৈঠক করেন চিকিৎসকেরা। তারপরই অ‍্যাঞ্জিয়োগ্রামে করা হয় মহারাজের। সেই রিপোর্ট হাতে পাওয়ার করা হয় অ‍্যাঞ্জিয়োপ্লাস্টি। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয় যে বৃহস্পতিবার বসানো হবে স্টেন্ট। প্রথমে একটি স্টেন্ট বসানোর কথা হলেও, পরে সিদ্ধান্ত নেওয়া হয় বসবে বাকি দুটি স্টেন্ট। ডাক্তার দেবী শেঠী এবং ডাক্তার অশ্বিন মেহতার উপস্থিতিতে বসানো হয় স্টেন্ট। এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট। স্টেন্ট বসানো পর ভাল আছেন মহারাজ, জানাল হাসপাতাল কতৃপক্ষ। আজ ক্রিটিক্যাল কেয়ার ইউনিটেই থাকবেন মহারাজ।

বৃহস্পতিবার বিকেলে সৌরভকে দেখতে হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভের সঙ্গে কথাও বলেন মুখ‍্যমন্ত্রী। এদিন সৌরভকে দেখে এসে মুখ‍্যমন্ত্রী জানান, ” ভাল আছে সৌরভ। ও কথা বলেছে আমার সঙ্গে। ও ভাল আছে এই দেখে আমি খুশি। ডাক্তারদের সঙ্গেও আমি কথা বলেছি।”

গতবুধবার বুকে ব‍্যথা অনুভব করায় হাসপাতালে ভর্তি করানো হয় বিসিসিআই প্রেসিডেন্টকে। গতকালই ইকো এবং ইসিজি করানো হয়। সেই রিপোর্টে কিছু সমস্যা দেখা দেয় মহারাজের। বুধবার চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয় সৌরভকে। মাত্র ২১ দিনের ব‍্যবধানে বসল বাকি দুটি স্টেন্ট। ২ জানুয়ারি জিম করতে গিয়ে অসুস্থ হয়ে পরেন মহারাজ। সময় হাসপাতাল থেকে জানান হয় হার্ট অ‍্যাটাক হয়েছিল বিসিসিআই প্রেসিডেন্টের। তখনই মহারাজের শরীরের বসানো হয় একটি স্টেন্ট। বাকি দুটি স্টেন্ট বসল বৃহস্পতিবার ।

আরও পড়ুন:মহারাজকে দেখলেন দেবী শেঠি, দীর্ঘ বৈঠক চিকিৎসকদের

Advt

Previous articleমমতার ‘দুয়ারে সরকার’ ও ‘পাড়ায় সমাধান’-এর ভূয়সী প্রশংসায় বিশ্বব্যাঙ্ক, ইউনিসেফ, UNDP
Next articleটেলিপ্রম্পটার দেখে ভাষণ দিই না, কান ধরে হিন্দি শেখাতে পারি: নাম না করে মোদিকে কটাক্ষ মমতার