গোয়ার বিরুদ্ধে পিছিয়ে থেকে ড্র ইস্টবেঙ্গলের

শুক্রবার ঘটনা (আইসিএল) এফসি গোয়ার (এফসি গোয়া) চলা একাগোল পিছিয়ে থেকে, ১-১ গোয়াল ড্রল করাল এসসি ইস্টবেঙ্গল (এসসি পূর্ব বাংলা)। লাল-হলুয়াস হলেন একমা গোল্টী তার ডাইনী ফক্স (ড্যানি ফক্স)।

ম‍্যাচের শুরুতে পিলকল্টন পেনাল্টি মিস না করলে, হয়তো এদিন গোয়ার বিরুদ্ধে তিন পয়েন্ট ঘরে তুলতে পারত রবি ফাউলারের দল। ম‍্যাচের বয়স তখন মাত্র ২৬ সেকেন্ড তখনই পেনাল্টি পায় এসসি ইস্টবেঙ্গল। তবে সেই সুযোগ কাজে লাগাতে ব‍্যর্থ হয় পিলকিল্টন। এদিন ম‍্যাচে শুরু থেকে একাধিক আক্রমণ চালায় লাল-হলুদ শিবির। তবে পাল্টা আক্রমণ করতে পিছ পা হয়নি গোয়া। এদিন প্রথমার্ধে একাধিক শট বাচান দেবজিৎ। তবে এরই মধ‍্যে গোল করে গোয়াকে এগিয় দেন ইগর অ‍্যাঙ্গুলো। প্রথমার্ধে ১-০ এগিয়ে থাকে গোয়া।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমনের ঝাঁজ বাড়ায় ফাউলারের দল। ম‍্যাচের ৬৬ মিনিটে গোল করে ইস্টবেঙ্গলের হয়ে সমতা ফেরান ড‍্যানি ফক্স। এরঠিক একমিনিট পরেই রেডকার্ড দেখেন এফসি গোয়ার এদু বেদিয়া। পিলকিল্টনকে ফাউল করেন তিনি। দ্বিতীয় হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়তে হয় বেদিয়াকে। তবে এরপর ১০ জনের এফসি গোয়ার বিরুদ্ধে আক্রমণ চালায় রবি ফাউলারের দল। কিন্তু গোলের দরজা খুলতে ব‍্যর্থ হয় ব্রাইট, মাঘোমারা। এই ড্র এর ফলে ১৪ ম‍্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দশম স্থানে এসসি ইস্টবেঙ্গল। এর ফলে প্লে-অফে যাওয়া কার্যত কঠিন হয়ে পরেছে লাল-হলুদ ব্রিগেডের কাছে।

আরও পড়ুন:কেরলের বিরুদ্ধে জয় চাইছেন হাবাস

Advt

Previous articleকেরলের বিরুদ্ধে জয় চাইছেন হাবাস
Next articleদিল্লি বিস্ফোরণের জেরে অমিত শাহের বঙ্গ-সফর বাতিল