ডুমুরজোলার সভা থেকে ‘ডবল ইঞ্জিনে’র বার্তা রাজীব-শুভেন্দুর, ফের উঠল ‘চুপচাপ’ স্লোগান

পুরনো স্লোগানেই সভা সরগরম করলেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায় ((Rajib Banerjee)। রবিবার, হাওড়ার ডুমুরজলার সভা থেকে তিনি বললেন, কেন্দ্রে ও রাজ্যে একই দলের সরকার থাকলে ডবল ইঞ্জিনে এগোবে বাংলার উন্নতি। তারসঙ্গে বহুদিন আগের “চুপচাপ, পদ্ম ছাপ” স্লোগান দেন রাজীব।

এদিন হাওড়ার ডুমুরজলার সভা থেকে প্রাক্তন বনমন্ত্রী বলেন, “তৃণমূলের শেষের শুরু হয়ে গিয়েছে। বিজেপি (Bjp) কর্মীদের উন্মাদনা দেখে তাঁর আশা বাংলায় এবার পদ্ম ফুটবেই”। দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “বহুদিন আগে একটা কথা প্রচলিত ছিল সেটাই এবার আবার প্রয়োগ করুন ‘চুপচাপ, পদ্মে ছাপ'”।

এদিন বিজেপি নেতা রাজীব বলেন, কর্মীরাই দলের সম্পদ। এবিষয়ে নিজের পুরনো দলের কর্মীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে রাজীব বলেন, তাঁদের জন্যই তিনি নেতা হয়েছেন।

আরও পড়ুন:১২০০কোটির এলপিজি টার্মিনালের উদ্বোধনে ৭ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রী: চূড়ান্ত   ঘোষণা পেট্রলিয়াম মন্ত্রীর

রাজীবের সুরে সুর মিলিয়ে শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari) বলেন, “আমাদের লক্ষ্য, দিল্লিতে ও পশ্চিমবঙ্গে একই সরকার হবে”। তিনি অভিযোগ করেন, মোদির কোনও স্কিম চালু করা হয়নি বাংলায়। স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে রাজ্য সরকারকে কটাক্ষ করা হচ্ছে শুভেন্দু। বিজেপি ক্ষমতায় এলে কেন্দ্রের আয়ুষ্মান প্রকল্পের সুবিধা বাংলার মানুষ পাবেন বলে আশ্বাস দেন শুভেন্দু।

বিজেপি নেতা মুকুল রায় (Mukul Roy) বলেন, 2009 প্রথম এসেছিলেন পরিবর্তনের ডাক দিতে। এবার পরিবর্তনের পরিবর্তন প্রয়োজন বলে বক্তব্য মুকুলের।

Advt

Previous article১২০০কোটির এলপিজি টার্মিনালের উদ্বোধনে ৭ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রী: চূড়ান্ত   ঘোষণা পেট্রলিয়াম মন্ত্রীর
Next articleথাকতে হবে আজীবন পুলিশের নজরদারিতে, অপরাধীদের তালিকায় নাম কাফিল খানের