পিছিয়ে থেকে দুরন্ত জয় বাগানের, জোড়া গোল রয় কৃষ্ণার

দুরন্ত জয় পেল এটিকে মোহনবাগান( atk mohunbagan)। রবিবার আইএসএলে কেরলা ব্লাস্টার্সের ( kerala blasters) বিরুদ্ধে ২ গোলে পিছিয়ে থেকে ৩-২ গোলে জয় তুলে নিল হাবাসের দল। বাগানের হয়ে জোড়া গোল করেন রয় কৃষ্ণা।

রবিবার কেরলের বিরুদ্ধে সদ‍্য যোগ দেওয়া মার্সেলিনহো পেরেইরাকে নামান হাবাস। মার্সেলিনহো এবং রয় কৃষ্ণাকে সামনে রেখে দল সাজান বাগান কোচ। তবে এদিন বাগানের জয় আসতে ম‍্যাচের দ্বিতীয়ার্ধ পর্যন্ত অপেক্ষা করতে হয় । ম‍্যাচের প্রথমার্ধে আক্রমনে ঝাপায় দুদল। তবে ম‍্যাচের ১৪ মিনিটে কেরলকে গোল করে ১-০ এগিয়ে দেন হুপার।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁজ বাড়ায় হাবাসের দল। তবে এরই মাঝে দ্বিতীয় গোল করে বসে কেরল। কেরলের হয়ে দ্বিতীয় গোলটি করেন কোস্টা। এরপরই আক্রমনাত্মক খেলতে শুরু করে এটিকে মোহনবাগান। ম‍্যাচের ৫৯ মিনিটে বাগানের হয়ে প্রথম গোলটি করেন মার্সেলিনহো। বাগানের হয়ে মাঠে নেমেই গোল করলেন তিনি। এরপর ৬৫ মিনিটে পেনাল্টি পায় এটিকে এমবি। আর সেই সুযোগের সৎব‍্যবহার করেন রয় কৃষ্ণা। পেনাল্টি থেকে গোল করে বাগানের হয়ে সমতা ফেরান তিনি। ম‍্যাচের ৮৭ মিনিটে বাগানের হয়ে তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন কৃষ্ণা। এই জয়ের ফলে ১৪ ম‍্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে এটিকে মোহনবাগান। শীর্ষে থাকা মুম্বইয়ের থেকে তিন পয়েন্ট নিচে।

আরও পড়ুন:মোদির ‘মন কি বাত’এ ভারতের ঐতিহাসিক জয়ের প্রশংসা

Advt

Previous articleচতুর্থ দিনে হৃষিকেশ পার্কে তারকার মেলা, পূর্ণাঙ্গ বইমেলার আমেজ
Next articleসোমবার তিনদিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী