রাজনীতিতে আসতে পারেন: “এখন বিশ্ববাংলা সংবাদ’কে জানালেন হুমায়ুন

রাজনীতিতে যোগদানের জল্পনা বাড়িয়ে দিলেন সদ্য পদত্যাগ করা চন্দননগর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার হুমায়ুন কবীর। তাঁর পুলিশ কর্মজীবনে ইতি টানলেন হুমায়ুন। রবিবার তাঁর চুঁচুড়ায় সমস্ত কাজ সেরে বেরিয়ে যাওয়ার সময় ‘এখন বিশ্ব বাংলা সংবাদ’-এর মুখোমুখি হয়ে বেশকিছু প্রশ্নের উত্তর দেন।হুমায়ুন কবীর ইস্তফা দেওয়ার পরেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছিল যে তিনি এবার রাজনীতিতে যোগদান করতে পারেন। এদিন সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি বলেন, এখন তাঁর লেখালিখির দিকে বেশি সময় দেবেন। আর যদি ভালো কোনো প্রস্তাব আসে তাহলে মানুষের জন্য কাজ করতে অবশ্যই রাজনীতির মঞ্চে আসতে পারেন।

রাজনীতিতে জাতপাতের ভেদাভেদকে ইস্যু করার বিষয় নিয়েও হুমায়ুন কবীর বলেন, এখন এটা প্রকট হচ্ছে যেটা উচিৎ না। কড়া হাতে আইন সামলানোর পাশাপাশির লেখালিখির জন্যও মানুষের কাছে বিশেষ পরিচিত হুমায়ুন কবীর।

পুলিশ কমিশনারের দায়িত্ব নেওয়ার পরেই কড়া হাতে অপরাধ দমন করেছেন হুগলি জেলায়। এবার জীবনে নতুন অধ্যায়। তবে এদিন চুঁচুড়া থেকে বেরিয়ে যাওয়ার সময় বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের সমালোচনা করেন প্রাক্তন পুলিশ কমিশনার। কারণ হুমায়ুন কবীর ইস্তফা দেওয়ার পরেই তাঁর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ নিয়ে সরব হন লকেট। সেই বিষয়ে হুমায়ুন অভিযোগ করেন, অসৎ সঙ্গে পরে এইসব বাজে কথা বলছেন লকেট; যার কোনো ভিত্তি নেই। তবে উল্লেখযোগ্য ভাবে ভালো প্রস্তাব এলে মানুষের জন্য কাজ করতে রাজনীতিতে আসতে পারেন হুমায়ুন।

আরও পড়ুন-দল ভাঙানোয় দাড়ি! নির্বাচনের আগে আর কাউকে নেবে না বিজেপি, জানালেন কৈলাস

Advt

Previous articleমোদির সভায় ডাক, ধর্মেন্দ্রর সঙ্গে কথা: দিব্যেন্দুর অবস্থান ঘিরে জল্পনা
Next articleবিজেপির সভায় জাতীয় সঙ্গীতের অবমাননার অভিযোগ তুলে সরব অভিষেক