স্মৃতি থাকলেও অমিত অনুপস্থিতিতে ডুমুরজলার মূল ফোকাস রাজীবেই

কথা ছিল আসবেন খোদ অমিত শাহ(Amit Shah)। যদিও শেষবেলায় বাতিল হয়ে গিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর সফর। তবে আয়োজনে খামতি নেই ডুমুরজলা স্টেডিয়ামে। রবিবার অমিত শাহের অনুপস্থিতিতে কেন্দ্রীয় নেতৃত্ব হিসেবে এই মঞ্চে উপস্থিত থাকছেন স্মৃতি ইরানি(Smriti Irani)। আর তাঁর নেতৃত্বেই শুরু হতে চলেছে মেগা যোগদান মেলা। তবে স্মৃতি থাকলেও ডুমুরজলায় আজ সকলের নজর কাড়তে চলেছেন নির্বাচনের প্রাক্কালে সদ্য গেরুয়া রঙয়ে নিজেকে রাঙিয়ে নেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়(Rajib Banerjee)। পাশাপাশি মঞ্চে লাগানো হয়েছে বিশাল এলইডি পর্দা। স্বশরীরে উপস্থিত না থাকলেও ভার্চুয়ালি এই মঞ্চ থেকে ভাষণ দেবেন অমিত শাহ।

ডুমুরজলার সভা শুরু হওয়ার কথা রয়েছে রবিবার দুপুর ১২ টা থেকে। সকাল থেকেই স্টেডিয়াম চত্বরে ভিড় জমাতে শুরু করেছেন বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপি সূত্রে জানা গিয়েছে, এদিন এই মঞ্চ থেকে বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে হাওড়ার যুব তৃনমূলের জেলা সভাপতি অরূপ রায় ঘনিষ্ঠ অনুপম ঘোষ, হাওড়া পুরসভার মেয়র পারিষদ বানী সিংহরায়। অরূপ রায়ের প্রাক্তন আপ্ত সহায়কেরও। পাশাপাশিহাওড়া পুরসভার একাধিক কাউন্সিলরও আজ যোগ দিতে পারেন বিজেপিতে। একইসঙ্গে রুদ্রনীল বিজেপিতে যোগ দেওয়ার পর আরও একাধিক তারকারও যোগ দেওয়ার কথা রয়েছে এ দিন। যদিও তারা কারা সে বিষয়ে স্পষ্ট করে কিছুই জানানো হয়নি বিজেপির তরফে।

উল্লেখ্য, দিল্লি বিস্ফোরণের জেরে অমিত শাহের সফর বাতিল হয়ে যাওয়ার পর একেবারে শেষ মুহূর্তে অমিত শাহর অনুরোধে বিশেষ চার্টার্ড বিমান দিল্লি উড়িয়ে নিয়ে যাওয়া হয় রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, রুদ্রনীল ঘোষ সহ মোট ছয়জন নেতৃত্বকে। সেখানেই অমিত শাহের বাড়িতে বিজেপি উত্তরীয় গায়ে চড়িয়ে নেন তারা। এরপর আজ ডুমুরজলা সভামঞ্চে উপস্থিত থাকতে চলেছেন শব্দ বিজেপিতে যোগ দেওয়া এই সমস্ত নেতৃত্ব।

Advt

Previous articleসুন্দরবনে নদীর চরে ফের দেখা দিল দক্ষিণরায়, ফ্রেমবন্দি করলেন পর্যটকরা
Next articleহাসপাতাল থেকে ছাড়া পেলেন মহারাজ