প্রথম দিনের শেষে ভারতের রান সংখ্যা ৬ উইকেট হারিয়ে ৩০০

শনিবারা চেন্নাইয়ে( chennai) দ্বিতীয় টেস্ট ম‍্যাচ খেলতে নেমে ভারত( india)। প্রথম দিনের শেষে ইংল‍্যান্ডের( england) বিরুদ্ধে ভারতের রান সংখ‍্যা ৬ উইকেট হারিয়ে ৩০০। ভারতের হয়ে দুরন্ত ব‍্যাটিং রোহিত শর্মার (rohit sharma)।

প্রথম টেস্টে হারের জ্বালা কাটিয়ে শনিবার দ্বিতীয় টেস্ট খেলতে নামে বিরাট কোহলির দল। টসে জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় বিরাট। তবে ব‍্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ভারতীয় দল। মাত্র শূন‍্য রানে আউট হয়ে যান ওপেনার ব‍্যাটম‍্যান শুভমন গিল। এরপর ভারতকে ব‍্যাট হাতে ভরসা দেন রোহিত শর্মা। ১৬১ রান করেন তিনি। ২১ রানে আউট হয় যান চেতেশ্বর পুজারা। তবে এদিন রান পেলেন না ভারত অধিনায়ক বিরাট কোহলি। শূন‍্য রানে আউট হন তিনি। প্রথম টেস্টে ব‍্যর্থ হলেও, দ্বিতীয় টেস্ট ক‍্যামব‍্যাক করেন অজিঙ্কে রাহানে। ৬৭ রান করেন তিনি। ৩৩ রান করে অপরাজিত ঋষভ পন্থ। ইংল‍্যান্ডের দুটি করে উইকেট নেন জ‍্যাক লিজ এবং মইন আলি। একটি করে ওলি স্টোন এবং জো রুট।

এই মুহুর্তে পিচের যা অবস্থা, আর পিচে বল যে ভাবে ঘুরছে তাতে অনেকেই মনে করছেন, দ্বিতীয় দিনে আরও কিছুটা রান ভারত চাপিয়ে দিতে পারলে বিপদে পড়বে ইংল্যান্ড বাহিনী। এখন দেখার দ্বিতীয় দিন কতটা রান তুলতে পারে পান্থরা।

আরও পড়ুন:ইংল‍্যান্ডের বিরুদ্ধে দুরন্ত শতরান রোহিতের

Advt

Previous article‘আত্মনির্ভর ভারত’ গড়ায় জোর, সেনাবাহিনীতে আসতে চলেছে ‘অর্জুন’
Next article‘খেলা হবে’, তৃণমূলের মঞ্চে রথীন কিস্কুর গান শুনে তৃপ্তির হাসি অনুব্রতর মুখে